আজ বৃহস্পতিবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গোয়ায় তৃণমূলের প্রার্থী ঘোষণা

অনলাইন ডেস্ক:

তৃণমূল কংগ্রেস গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরোর নাম ঘোষণা করা হল রাজ্যসভার প্রার্থী হিসেবে। শনিবার সকালে অর্পিতার যায়গায় লুইজিনহো কে প্রার্থী করা হয়।

অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া রাজ্যসভার আসনে মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ ১৬ নভেম্বর। এই আসনে নির্বাচন হবে ২৯ নভেম্বর। লুইজিনহো ফালেইরো গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বর্তমানে তৃণমূলের জাতীয় সহ সভাপতি। এই মুহূর্তে গোয়া তৃণমূলের দায়িত্বেও রয়েছেন তিনি।

তৃণমূল যেভাবে ভারতের অন্যান্য রাজ্যে নিজেদের সংগঠন বিস্তার করার কাজ শুরু করেছে তারই একটা প্রতিচ্ছবি দেখা যাচ্ছে তাদের রাজ্যসভার মনোনয়নের মাধ্যমে। এর আগে সুস্মিতা দেব কে রাজ্যসভায় মনোনয়ন দেওয়া হয় এবং পরবর্তীকালে তিনি জয়লাভ করেন। এবার প্রার্থী হতে চলেছেন লুইজিনহো ফালেইরো। তৃণমূলের ভারতব্যাপী উপস্থিতির একটি প্রতিচ্ছবি রাজ্যসভায় সৃষ্টির চেষ্টা করছে তৃণমূল।
এই মুহূর্তে যা অবস্থা তাতে লুইজিনহোর বিরুদ্ধে কোনও বিরোধী দল প্রার্থী দেবেনা এমনটাই জানা যাচ্ছে। লুইজিনহো টুইট করে পার্টির সদস্যদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন। এছারাও মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁকে মনোনিত করার জন্য।

স্পন্সরেড আর্টিকেলঃ