৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৭:২৭

গোলাকান্দাইলে যুবলীগের উদ্যোগে শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) বিকাল ৩টার দিকে রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলার গোলাকান্দাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ¦ কামরুল হাসান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ শাহ্জাহান ভূঁইয়া।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা হারানোর এ শোক আমাদের শক্তিতে পরিণত হয়েছে। এ শক্তি ও জাগরণ নিয়ে আমাদের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হবে। তিনি যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর সহকারী একান্ত সচিব এমদাদুল হক দাদন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান শাহীন, আওয়ামী লীগ নেতা আনছার আলী, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিকদার, মোফাজ্জল হোসেন ভূইয়া, রফিকুল ইসলাম রফিক, শফিকুল ইসলাম, আলী আকবর, আবুল কালাম ভূইয়া, আল-আমিন আহম্মেদসহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ