আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোলাকান্দাইলে বঙ্গবন্ধুর জন্য দোয়া

সংবাদচর্চা রিপোর্ট:

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার ১০ আগস্ট গোলাকান্দাইল ইউনিয়নের ৯টি ওয়ার্ডে দোয়া ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। মন্ত্রী বঙ্গবন্ধুকে গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।

এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, আওয়ামী লীগ নেতা আঃ সাত্তার চৌধুরী, আব্দুল আজিজ, মান্নান মুন্সি ,আবুল কালাম,রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাবেক সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সেক্রেটারী মোস্তাফিজুর রহমান শাহীন, ইউপি সদস্য রফিক, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সেক্রেটারী শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদারসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আয়োজন করে গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন । পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ