১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ৭:৩২

গোলাকান্দাইলে পাপ্পা গাজীর স্বল্প মূল্যে পণ্য বিক্রি

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জে করোনাভাইরাসে বিপর্যস্ত দরিদ্র ,কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।


লকডাউন এবং পবিত্র রমজান উপলক্ষে গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে বুধবার ( ২৮ এপ্রিল) গোলাকান্দাইল , ভুলতা এলাকায় জনসাধারণের জন্য স্বল্প মূল্যে (ভর্তুকি) নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় করা হয়। ট্রাকের মাধ্যমে এসব নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রি করা হচ্ছে।


এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা মোমেন ভূইয়া, ফজলুল হক, গোলাকান্দাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক নেতা তপন কুমার ঘোষ,আলমগীর হোসেন, ইউনুস মিয়া, রিপন, রুহুল আমীন,সাত্তার,বাদলসহ অনেকে।


পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে চিনি, মশুরের ডাল, সয়াবিন তেল, পেঁয়াজ, ছোলা। স্বল্প মূল্যে এ পণ্য সামগ্রী পেয়ে অনেক ক্রেতা উপকৃত হচ্ছে। ধন্যবাদ জানাচ্ছে গাজী পরিবারকে। ট্রাকের মাধ্যমে দরিদ্র এলাকায় এ পণ্য বিক্রয় অব্যাহত রয়েছে। প্রসঙ্গত , নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

স্পন্সরেড আর্টিকেলঃ