আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোলটেবিল বৈঠকে শামীম-আইভী

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ শহরে এক গোল টেবিল বৈঠকে সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে পাশাপাশি বসেছেন সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ও এ কে এম সেলিম ওসমান। শহরের যানজট ও হকার ইস্যু নিয়ে তারা আলোচনা করেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে প্রেসক্লাব অডিটোরিয়ামে এ গোলটেবিল বৈঠকে তারা পাশাপাশি বসেছেন।

দুপুর ১২টায় শুরু হওয়া বৈঠকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল হক, জেলার অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
একাধিক সূত্রে জানা গেছে, শহরের যানজট সমস্যা, ফুটপাতে হকার সমস্যাসহ নানা সমস্যা সমাধানের লক্ষ্যে তারা সবাই এক টেবিলে বসেছেন। আলোচনার মাধ্যমে তারা এসব সমস্যার সমাধান করবেন।

সে হিসেব অনুযায়ী, অতীতের সব বিবেদ ভুলে এক হয়ে তারা সবাই কাজ করবেন বলে জানা গেছে।
এর আগে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সংসদ সদস্য সেলিম ওসমান সাক্ষাৎ করেছেন ও কথা বলেছেন। তবে সে সময় কী বিষয় নিয়ে আলোচনা করেছেন তা প্রকাশ্যে আসেনি। তবে এবারের বৈঠকে শহরের নানা সমস্যা নিয়ে মেয়র আইভীর সঙ্গে সংসদ সদস্য সেলিম ওসমান ও শামীম ওসমানের কথা হয়। আইভী হকার উচ্ছেদের বিষয়ে কথা বলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ