আজ শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

গৃহবধুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রতিবেশী এক গ্রহবধুকে ধর্ষণের অভিযোগে মো. রাসেল রানা নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২৮ এপ্রিল বেলা ১ টার দিকে সদর উপজেলার গাবতলী নতুন বাজার এলাকার একটি ভাড়াটিয়া বাসায় ওই গ্রহবধুকে ধর্ষণ করা হয়। পরে নির্যাতিত গৃবহধু থানায় অভিযোগ করলে মঙ্গলবার গাবতলী এলাকা থেকে রাসেল নামের ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত রাসেল রানা সিরাগঞ্জ জেলার উল্লাপাড়া নেওকারগাছা নতুনপাড়া গ্রামের আ. রহমানের ছেলে এবং তারা ফতুল্লার গাবতী নতুন বাজার এলাকায় স্বপরিবারের একটি বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে থেকে আসছিল।

এ ঘটনায় ভূক্তভোগী নারী বাদী হয়ে মো. রাসেল রানার বিরুদ্ধে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক। তিনি জানান, অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মামলায় বলা হয়, গত তিন মাস আগে অভিযোগকারী গৃহবধু তার স্বামী সন্তান নিয়ে ফতুল্লার একটি এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। গৃহবধুর স্বামী স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত। গেল ২৮ এপ্রিল ওই গৃবধুর স্বামী ও ভাড়াটিয়া বাড়ীর অন্য সদস্যরা যে যার মতো কাজ চলে রাসেল টেলিভিশন দেখার জন্য তাকে ঘরে নিয়ে গিয়ে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে।

স্পন্সরেড আর্টিকেলঃ