আজ শুক্রবার, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

‘গাজী স্যার সামাজিক উন্নয়নে অবদান রাখছে’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ সোলায়মান হোসেন বলেছেন, ‘রূপগঞ্জে মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মহোদয়ের সাথে আমি দীর্ঘদিন কাজ করেছি। স্যার আমাদেরকে অনেক সহযোগিতা করেছেন। অসুস্থ , গরীব ,অসহায় মানুষকে মাননীয় মন্ত্রী মহোদয় অনেক সহায়তা দিয়ে যাচ্ছেন। সর্বশেষ রূপগঞ্জে কিডনী রোগীদের জন্য বিনা খরচে কিডনী ডায়ালাইসিস করার ব্যবস্থা করেছেন। এটা ভালো কাজ। সামাজিক উন্নয়নের ক্ষেত্রে গাজী স্যার অনেক অবদান রাখছে’।
তিনি আরও বলেন, শহীদ বকুল স্মৃতি সংসদের সাথে সবাই আছে। মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী মহোদয় আছে, মেয়র মহোদয় আছে। এটা অনেক আগের ক্লাব। এখনো নিবন্ধন হয়নি। মুন্না খাঁন ‘শহীদ বকুল স্মৃতি সংসদ’ নামের ক্লাবটি নিবন্ধন করার জন্য আমার কাছে দাবি জানিয়েছেন। মন্ত্রী স্যার যেহেতু এখানে আছেন আমি চেষ্টা করবো ক্লাবটি নিবন্ধন করে দেওয়ার।

গত ১২ জানুয়ারি বিকালে তারাব পৌরসভার বরপা এলাকার আনন্দ পল্লীতে শহীদ বকুল স্মৃতি সংসদ আয়োজিত বার্ষিক বনভোজন ও অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা।

শহীদ বকুল স্মৃতি সংসদের সভাপতি আক্তার হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন শহীদ বকুল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মো: আঃ হালিম ভুঁইয়া, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও শহীদ বকুল স্মৃতি সংসদের সহ-সভাপতি আব্দুল্লাহ খাঁন মুন্না, ইসি সদস্য মো: আইনুল কবির দিমন।

স্পন্সরেড আর্টিকেলঃ