আজ রবিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ গাজী সাহেবকে মন্ত্রী হিসেবে পেয়ে আমরা গর্বিত’

নবকুমার:

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে মন্ত্রী হিসেবে পেয়ে আমরা নারায়ণগঞ্জবাসী গর্বিত এবং অহংকার বোধকরি বলে জানিয়েছেন আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মজাহিদুর রহমান হেলো সরকার । তিনি বলেন, আজকে এই অনুষ্ঠানের প্রধান অতিথি পাপ্পাকে আমি সালাম জানাই, সে ছাত্র সমাজকে উৎসাহিত করছে, আগামী দিনে আলোকিত এক রূপগঞ্জ উপহার দিবে। আমাদের সবার প্রিয় পাপ্পা গাজী । আপনারা রূপগঞ্জের মানুষ সৌভাগ্যবান। নারায়ণগঞ্জ জেলার মধ্যে কোন মন্ত্রী নাই বহু বছর ধরে। আপনারা বীর মুক্তিযোদ্ধা গাজী গোলাম দস্তগীর বীরপ্রতীককে মন্ত্রী হিসেবে পেয়েছেন। আমরা এই হিসেবে নারায়ণগঞ্জবাসী গর্বিত এবং অহংকার বোধকরি। আমরা মন্ত্রীহীন নারায়ণগঞ্জবাসী ছিলাম। তিনি (গাজী) আওয়ামী লীগ থেকে মন্ত্রীত্ব পেয়ে আমাদের আশা-আকাঙ্খা পূরণ করেছে। তার সন্তানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

রবিবার (২৬ ফেব্রুয়ারী) দুপুরে রূপগঞ্জ উপজেলার ব্রাহ্মনখালী এলাকায় আলহাজ্ব লায়ন মুহাম্মদ হাবিবুর রহমান হারেজ সিটি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, জিয়াউর রহমান ও এরশাদের স্বৈরাতন্ত্র মোকাবেলা করে আমাদের মহান নেত্রী (শেখ হাসিনা) বাংলাদেশকে স্বৈরাচার মুক্ত করার লক্ষ্যে ১৯৯৬ সালে বাংলার মসানদে বসেন। তারপর একটা গণতান্ত্রিক পরিবেশের মধ্য দিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছিল। ২০০১ সালে বিএনপি, জামায়াত ভোটকারচুপির মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করে আমাদের নেতাকর্মীদের উপর অনেক অত্যাচার নির্যাতন করেছে।

এসময় হাবিবুর রহমান হারেজ কমপ্লেক্স ট্রাষ্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব লায়ন মুহাম্মদ হাবিবুর রহমান হারেজ ,রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুম চৌধুরী অপু সহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ