আজ মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীর গর্জন,আওয়ামী লীগের শান্তি সমাবেশ

টি.আই .আরিফ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রূপগঞ্জের ৪০ টি স্পটে শান্তি সমাবেশ করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, এমপি।

গত ১১ ফেব্রুয়ারি দিনব্যাপী রূপগঞ্জে কেন্দ্রীয় এই কর্মসূচি পালন করেন মন্ত্রী। এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন। তাদের মধ্যে গ্রুপিং দেখা যায়নি। সবাই শেখ হাসিনা আর গাজীর শ্লোগান দিয়েছে। এদিন দলীয় কর্মসূচি ঘোষণা দিয়েও শাসক দলের দাপটে মাঠে নামতে পারেনি বিরোধী দল। একাত্তর সালের মতো তেইশে আবার গর্জে উঠলেন গাজী।

রূপগঞ্জের ৪০ টি স্পটে গতকাল সন্ত্রাস বিরোধী মিছিলে স্বশরীরে নেতৃত্ব দিয়েছেন মন্ত্রী। তাকে দেখে নেতাকর্মীরাও উজ্জীবিত। তার দলের সাংগঠনিক শক্তি বাড়ছে। সড়ক,মহাসড়কসহ রূপগঞ্জের গুরুত্বপূর্ণ এলাকা দখলে রাখেন গাজী। তার অনুগত জনপ্রতিনিধিরাও যার যার এলাকায় এদিন সতর্ক অবস্থানে ছিলো। গাজীর মতো নারায়ণগঞ্জের অন্য এমপিদের মাঠে মিছিল করতে দেখা যায়নি।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আমরা সহিংসতা চাই না। সবাই মাঠে থাকবে। এখন থেকেই আমরা আমাদের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি। সামনে আমাদের কঠিন চ্যালেঞ্জ। বিরোধী দল ক্ষমতায় যাওয়ার জন্য অনেক ষড়যন্ত্র করছে। কেউ তাদের কথা বিশ^াস করবেন না। বিএনপি নেতারা শেখ হাসিনার সরকারকে হটাতে পারবে না। শেখ হাসিনার সরকারের প্রতি জনগণের সমর্থন আছে। আগামীতে জনগণের সমর্থন নিয়ে আমরাই ক্ষমতায় যাবো। আমাদের শান্তি সমাবেশে জনগণ যোগ দিয়েছে। ইউনিয়নগুলোতে পদযাত্রা কর্মসূচি পালনে ব্যর্থ বিএনপি।

স্পন্সরেড আর্টিকেলঃ