আজ সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরের গৃহবধুকে বন্দরে এনে ধর্ষণ

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে স্বামী পরিত্যক্তা ২৩ বছর বয়সী এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে সাইদ হোসেন নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বন্দর উপজেলার আমিন আবাসিক এলাকা থেকে সাইদকে পাকরাও করে হেফাজতে নেয় বন্দর পুলিশের একটি দল।

এর আগে গত শনিবার প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ এনে সাইদের বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন (ধর্ষণ) আইনে মামলাটি করেছিলেন ১ সন্তানের জননী ২৩ বছরের গৃহবধু।

গ্রেপ্তার সাইদ হোসেন উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বরুন্দী এলাকার তাওলাদ হোসেনের ছেলে।

মামলায় বলা হয়, স্বামী পরিত্যক্তা ওই গৃহবধু গাজীপুরের একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। সাইদের সাথে গাজীপুরেই তার পরিচয় হয়। এরপর তাদের মধ্য ভালো সম্পর্কের একপর্যায়ে তারা দু’জনেই প্রেমের সম্পর্কে জিড়েয় পরেন। সাইদ পোশাক কারখানার এই নারী শ্রমিককে বিয়ের করার প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় গুরতে যাওয়ার কথা বলে তার সাথে দৈহিক সম্পর্ক করে। সর্বশেষ গত শুক্রবার রাত ১টার দিকে সাইদ ওই গৃহবধুকে উপজেলার বরুন্দী এলাকায় নিজের বাসায় নিয়ে এসে শারীরিক সম্পর্ক করে।

গৃহবধু মামলায় আরো অভিযোগ করেছেন, তাদের মধ্যে একাধিকবার দৈহিক সম্পর্ক হয়েছে এবং প্রতিবারই সাইদ তাকে বিয়ের কথা বলে এমন কজাটি করে। গত শুক্রবার সাইদের বাড়ীতে মেলামেশা করার পর তাকে বিয়র কথা বলতেই সাইদ ওই গৃবধুকে বিয়ের করার বিষয়টি অস্বীকার করে।

(সংবাদচর্চা/১৯জুন/এমএল)

স্পন্সরেড আর্টিকেলঃ