আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গরীবের পাশে যে থাকবে তাকেই ভোট দেবেন

টি.আই.আরিফ
রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, আমাদের সংগঠন অনেক শক্তিশালী। আপনারা ভোট দেন আর না দেন আমি মৃত্যুর আগ পর্যন্ত রূপগঞ্জবাসীর পাশে আছি। গরীবের পাশে যে থাকবে তাকেই আপনারা ভোট দেবেন। অনেক প্রার্থী আসবে ,আপনারা দেখে শুনে ভোট দেবেন। আমরা রূপগঞ্জকে সিঙ্গাপুর বানাবো। দেশের উন্নয়ন গরীবের জন্য। ছালাউদ্দিন চেয়ারম্যান গরীবের জন্য ভালো কাজ করছে।
গতকাল রূপগঞ্জ ইউনিয়নের রিক্সা, অটোরিক্সা, সিএনজি চালিত আটোরিক্সাসহ তিন চাকা বিশিষ্ট পরিবহনের ১ হাজার ৭শত চালকের মধ্যে এক হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন। বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় ও রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী গোলাম মূর্তজা পাপ্পার পক্ষে রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া এ সকল অর্থ বিতরণ করেন । আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে পূর্বাচলের জনতা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ বিতরণী সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব লায়ন মোঃ হাবিবুর রহমান হারেজ।
সভায় আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, রূপগঞ্জ উপজেলা যুব-মহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা নাজিমুদ্দিন ভুঁইয়া কুসুম, হাজি মানিক আলী, বীরমুক্তিযোদ্ধা মোন্তজউদ্দিন, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, রূপগঞ্জ ইউনিয়ন মহিলালীগের সভাপতি লাকি আক্তার, রূপগঞ্জ ইউনিয়ন যুব-মহিলালীগের সাধারণ সম্পাদক আন্নি আক্তার । পরে তিন চাকা বিশিষ্ট পরিবহনের চালকদের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন মেয়র হাছিনা গাজী।
অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ বলেন, গাজী পরিবার আমাকে সমর্থন করলে আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবো। গাজী পরিবারের সমর্থন ছাড়া আমি নির্বাচন করবো না।

স্পন্সরেড আর্টিকেলঃ