৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:০৯

গণধিকৃত দল দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয়: এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক:

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, ‌‘আমাদের জেলা প্রশাসন পুলিশ প্রশাসনসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সবাই করোনাকালে কাজ করে যাচ্ছে। একটি দল তার মহাসচিব টেলিভিশনে অনেক কথা বলে কিন্তু করোনার মধ্যে বাংলাদেশের কোথাও একদিনও বিএনপিকে দেখা যায়নি। যারা মানুষের বিপদে থাকে না তাদের বাংলায় রাজনীতি করার কোনো অধিকার নেই। গণঅভ্যুত্থানের কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গণধিকৃত দল দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয়। বিএনপি আজকে গণধিকৃত দল।’

তিনি মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুর ১২টায় আড়াইহাজার উপজেলা প্রশানের উদ্যেগে আয়োজিত পৌর সভার কোভিড ১৯ এ কর্মহীন, ক্ষতিগ্রস্থ, দুস্থ্য ও অসহায়পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন সংসদ সদস্য আলহাজ নজরুর ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার ও আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী প্রমুখ।

মন্ত্রী বলেন গণঅভ্যুত্থান করতে সংগঠনের শক্তি লাগে মানুষের ভালবাসা লাগে জনগনের সম্পৃক্ততা লাগে। আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে একদিন একটা বড় মিছিলও করতে পারলেন না। আপনারা গণঅভ্যুত্থানের ভয় দেখান।
মীর্জা ফখরুল সাহেব আওয়ামীলীগের শেকড় অনেক গভীরে। আওয়ামীলীগকে কেউ ইচ্ছে করলেই ধাক্কা দিয়ে ফেলতে পারবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ