আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘খুব তাড়াতাড়ি থানা কমিটি গঠন করবো’

সংবাদচর্চা রিপোর্ট:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ -১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর গতকাল রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি। বিকালে মুড়াপাড়া বাজারে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই শুভেচ্ছা বিনিময় সভা হয়। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তিনি বলেন, রূপগঞ্জে আওয়ামীলীগের প্রত্যেকটা নেতাকর্মী দিনরাত নৌকার জন্য কাজ করেছে। কর্মীদের জন্য আমি জয়ী হয়েছি। কর্মী না থাকলে নৌকা ডুবে যেত।
প্রতিপক্ষের কঠোর সমালোচনা করে গোলাম দস্তগীর গাজী বলেন , স্বার্থ ছাড়া তারা নৌকা সমর্থন করেন না। ২০০৮ সালে তার ব্যাংক ঋণ শোধ করার শর্ত দিয়েছিলো। ২০১৪ সালে সে তালার নির্বাচন করেছে। এবার টাকার বিনিময়ে তারা ওই ভোট পেয়েছে। তা না হলে তৃণমুলের মতো তিন হাজার ভোট পেতো।
তিনি আরও বলেন, আমাদের থানা ( আওয়ামী লীগ) কমিটির মেয়াদ শেষ । এই কমিটি ভেঙ্গে দিয়ে খুব তাড়াতাড়ি আমরা নতুন থানা কমিটি গঠন করবো।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, কামরুল হাসান তুহিন, জয়েদ আলী, ছালাউদ্দিন ভুঁইয়াসহ পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি,সেক্রেটারীবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ