২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১:২১

খুনি মোশতাক চক্র এখনো ষড়যন্ত্র করছে : হারেজ

নিজস্ব প্রতিবেদক:

বাঙালি জাতির পিতা বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষে সোমবার ১৬ আগস্ট বিকালে মুড়াপাড়ায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের আয়োজন করে জয় বাংলা ঐক্য পরিষদ । নারায়ণগঞ্জ জেলা জয় বাংলা ঐক্য পরিষদের সভাপতি মাইনুল হাসান মানিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ।


তিনি বলেন, বঙ্গবন্ধু এখন আমাদের উন্নয়নের প্রতীক। খুনি খন্দকার মোশতাক চক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রূপগঞ্জকে এগিয়ে নিয়ে যাচ্ছে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। বর্তমান সরকারের আমলে রূপগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নকে বাধগ্রস্ত করতে এখনো খন্দকার মোশতাক চক্র দেশে,বিদেশে নানা ষড়যন্ত্র করছে। তাদেরকে প্রতিহত করতে হবে। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছে।


তিনি আরও বলেন, ক্রীড়া ক্ষেত্রে রূপগঞ্জকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি রূপগঞ্জের সামাজিক উন্নয়নেও ভূমিকা রাখছেন।

হারেজ বলেন, তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে।সভায় আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, সরকারি মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি মনির হোসেন , দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ খাঁন মুন্না, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা জয় বাংলা ঐক্যপরিষদের সভাপতি মানিক ভুঁইয়া, সাধারণ সম্পাদক ফাহিম মোল্লা প্রমুখ। পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ