আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কোর্টে এক বাইরে আরেক

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ থানার একটি রাজনৈতিক মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও রূপগঞ্জ উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের অর্ধশতাধিক নেতা-কর্মী।

সোমবার ( ৫ সেপ্টেম্বর ) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমানের আদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে জামিনের জন্য আবেদন করলে আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেছেন।

জামিন শেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও তারাব পৌরসভা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব নাসির উদ্দিন বলেন, এসকল মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না । ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে দেশের হারানো গনতন্ত্র পুনঃ উদ্ধার করা হবে। সেই সাথে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে।

জামিন প্রাপ্তরা হলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনির, সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, রূপগঞ্জ উপজেলা বিএনপি’র আহ্বায়ক এড. মাহফুজুর রহমান হুমায়ূন, যুগ্ম আহ্বায়ক আশরাফুল হক রিপন, তারাব পৌর বিএনপির সদস্য সচিব জাকির হোসেন রিপন, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম ইমন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
মামলার আইনজীবী হিসাবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য এড. হেলাল উদ্দিন সরকার, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন। এছাড়া গতকাল জামিন পেয়ে মহা খুশি বিএনপি নেতা কাজী মনিরুজ্জামান, দিপু ভুঁইয়া, নাসির উদ্দিন, এড. হুমায়ুন। তারা কোর্টে এক বাইরে আরেক । কোর্টে শত্রু যেনো মিত্র হয়ে যায়। এ দৃশ্য দেখে তাদের সমর্থকরাও আনন্দ পায়।

স্পন্সরেড আর্টিকেলঃ