১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:১৪

‘কোনো ষড়যন্ত্র আইভীর বিজয় রুখতে পারবে না’

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে কোনো ষড়যন্ত্র আইভীর বিজয় রুখতে পারবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও নাসিক নির্বাচন পরিচালনা কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। এবারের নির্বাচনে আইভী লক্ষাধিক ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে আশা প্রকাশ করেন দলের সিনিয়র এই নেতা।

তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনকে সামনে রেখে আমরা এই বিজয় সমাবেশ অনুষ্ঠান করেছি। এই বিজয় সমাবেশের উপস্থিতি জানান দিয়েছে জননেত্রী শেখ হাসিনার স্নেহ ধন্য ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করবে এই
নারায়ণগঞ্জবাসী। মাননীয় নেত্রী সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনা চুল চেড়া বিশ্লেষণ করে মনোনয়ন দিয়েছেন । ডাক্তার সেলিনা হায়াৎ আইভী গতবার প্রায় ৮৫ হাজার ভোটের ব্যবধানে জয়লাভ করেছিলো। এবার লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়লাভ করবে আইভী। এই নির্বাচনকে সামনে রেখে এক ঝাঁক কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমরা এসেছি একটি কারণে নেত্রী আমাদেরকে নির্দেশ দিয়েছেন আমরা সেই কারণে এসেছি। নেত্রী আইভীর বিজয়ের মাধ্যমে ২০২২ সালে নির্বাচনের শুভ সূচনা করতে চায় ।

শুক্রবার ২৪ ডিসেম্বর বিকালে নারায়ণগঞ্জের শেখ রাসেল পার্কে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামীলীগ আয়োজিত বিজয় সমাবেশে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে নানক বলেন , নেতায় নেতায় প্রতিযোগিতা থাকতে পারে কিন্তু কর্মীরা শেখ হাসিনার। নেতায় নেতায় প্রতিযোগিতা না থাকলে সেটি জড় বস্তুতে পরিণত হয়। সেই কারণে প্রতিযোগিতা যেনো কোনো অবস্থাতেই প্রতিহিংসায় পরিণত না হয়, সেদিকে আপনাদের কড়া দৃষ্টি রাখতে হবে। আমি আপনাদেরকে বলতে চাই স্ব স্ব জায়গা থেকে এই নির্বাচনে আপনাদের ভোট ক্যাম্পিং করতে হবে। ভোটারদের বাড়িতে যেতে হবে। ভোটারদের হাত ধরতে হবে, পা ধরতে হবে । নৌকা মার্কার ভোট আনতে হবে। এটাই আমার উদাত্ত আহবান রইল আপনাদের মাঝে। এই সমাবেশের মধ্য দিয়ে আমি আশ^স্ত হয়েছি ডাক্তার সেলিনা হায়াত আইভীর বিজয়কে কোনো ষড়যন্ত্র কেউ রুখতে পারবে না।

তিনি বলেন, আপনাদেরকে অনুরোধ করতে চাই । আগামী ১৬ জানুয়ারি যে নির্বাচনটি অনুষ্ঠিত হবে, এই নির্বাচন অত্যান্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে বিএনপির একজন প্রার্থী দাঁড়িয়েছেন। তিনি তার লেভেলটা আপাতত উঠিয়ে ফেলেছেন। তিনি বলতে চান তিনি নিরপেক্ষ দলবিহীন প্রার্থী। আমি আপনাদেরকে বলবো এটি তাদের আরেকটি কৌশল। এই কৌশল সম্পর্কে আপনাদের সতর্ক থাকতে হবে। সজাগ থাকতে হবে। আরও ঐক্যবদ্ধ হয়ে আমাদের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভীকে জয়লাভ করাতে হবে। প্রত্যেক কেন্দ্রে কমিটি হবে। কেন্দ্রীয় কমিটির দায়িত্ব হলো প্রত্যেক ভোটারের বাড়িতে বাড়িতে যাওয়া। সেই বাড়িতে বাড়িতে গিয়ে আইভীর আহবানটি পৌছে দিতে হবে আপনাদের। তখন স্থানীয় নেতারা বলেন হ্যা।

কোনো উত্তেজনাকর পরিস্থিতির ভিতর পা দেবেন না। আওয়ামী লীগে আমরা অপরিহার্য বিষয় না, অপরিহার্য শেখ হাসিনা এবং দল। সেই দলের লক্ষ্যেই কাজ হবে।
নারায়ণগঞ্জে দলীয় কোন্দল নিয়ে ঢাকায় সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হয় জানিয়ে নাসিক নির্বাচন পরিচালনা কমিটির কেন্দ্রীয় সমন্বয়কারী জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘দেখুন, জেলা ও মহানগর আওয়ামী লীগ কত ঐক্যবদ্ধ। আওয়ামী লীগ এগিয়ে চলছে সেলিনা হায়াৎ আইভীকে সামনে নিয়ে।’

স্পন্সরেড আর্টিকেলঃ