আজ সোমবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘কোনো কাজ বাদ যাচ্ছে না’

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জের তারাব পৌরসভার মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে পৌরসভার সভা কক্ষে মেয়র হাছিনা গাজীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।

মন্ত্রী বলেন, তারাব পৌরসভার উন্নয়নে সব ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে। পৌরসভার কোনো উন্নয়ন কাজ বাদ যাচ্ছে না। দ্রুত কাজগুলো বাস্তবায়ন হচ্ছে। মেয়র আর মন্ত্রীর ভালো সমন্বয়ের ফলে এটা সম্ভব হচ্ছে। ইতোমধ্যে দেশের মানুষ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার উন্নয়নের সুফল ভোগ করছে।
এসময় মেয়র হাছিনা গাজী বলেন, তারাব পৌরসভা সারাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল পৌরসভা । আমরা এই পৌরসভাকে আরও এগিয়ে নিয়ে যাবো। তার জন্য পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের মনোযোগ দিয়ে কাজ করতে হবে। আমার চেষ্টা অব্যাহত আছে।

তিনি বলেন , তারাব পৌরবাসীর সুখে দুঃখে আমি সব সময় পাশে রয়েছি। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের সার্বিক সহযোগিতায় তারাব পৌরসভায় অনেক উন্নয়ন করেছি।

পৌরসভার সচিব তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, কাউন্সিলর আমির হোসেন ভুঁইয়া, আক্তার হোসেন মোল্লা, আনোয়ার হোসেন, মনির হোসেন, রাসেল সিকদার, জসিম উদ্দিন, মোহাম্মদ হামিদুল্লাহ, মাহফুজা আক্তার, লায়লা পারভীন , জোসনা বেগম প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ