৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৯:৫৩

‘কে কার ভাই দেখি না’

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগ বাসির ভোটের মাধ্যমে আল্লাহ আমাকে সুযোগ করে দিয়েছে আপনাদের সেবা করার জন্য। এই সেবাকে আমি ইবাদত মনে করি। আমি কখনো দেখি না কে কার ভাই, কে কার লোক, কে এমপির লোক, কে মেয়রের লোক। তা দেখা আমার কাজ না।

সোমবার সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নম্বর ওয়ার্ডের ভূঁইয়াপাড়া এলাকায় নতুন রাস্তা নির্মাণ ও বৈদ্যুতিক বাতি স্থাপন কার্যক্রমের উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আপনারা জানেন, আমি দলমতের ঊর্ধ্বে কাজ করি। আপনারা রাস্তা চেয়েছেন আমি রাস্তা দিয়েছি। রাস্তায় লাইট চেয়েছেন তা কাউন্সিলরের মাধ্যমে দিয়েছি। যতটুকু কাজ বাকি আছে সামনে ইনশাআল্লাহ করে দেব।

আমি যেখানে যে কথা দিয়েছি সেখানে সে কথা রাখার চেষ্টা করেছি। মেয়র বলেন, করোনাভাইরাসের প্রভাবে আমাদের কাজ ৫-৬ মাস পিছিয়ে গেছে। এজন্য বাকি কাজগুলো একটু ধীরগতিতে চলছে। আপনারা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ঘুরে দেখতে পারেন আমি কোথাও কোনো কাজ করতে কার্পণ্য করিনি।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রংপুর মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাশেদুর রহমান, নাসিক ১০,১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম, নাসিক ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ