১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ২:১৪

কুমুদিনী মেডিকেল কলেজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জে কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স এন্ড ক্যান্সার (কেআইএমএস কেয়ার) ভিস্তিপ্রস্তর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার ১৪ই ফেব্রুয়ারি সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে শহরের সিরাজউদ্দৌল্লা সড়কে কুমুদিনী কমপ্লেক্সে(কেআইএমএস কেয়ার) এর উদ্বোধন করেন তিনি।

শহরের খানপুর এলাকায় কুমুদিনীর নিজস্ব জায়গায় এ মেডিকেল কলেজ নির্মাণ করা হবে। এখানে থাকবে ৩’শ শয্যা বিশিষ্ট সাধারণ চিকিৎসা সেবা, ৫০ শয্যার ক্যান্সার চিকিৎসা সেবা, রিসার্চিং ইনস্টিটিউট ও কলেজ।

গত ৩ ফেব্রয়ারি মেডিকেল কলেজ ও ক্যান্সার রিসার্চ ইনস্টিটিউট স্থাপনের লক্ষ্যে বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সঙ্গে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেডের সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেডের পরিচালক শ্রীমতি সাহা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জাপানের রাষ্ট্রদূত ইতো নায়োকি, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম প্রমুখ৷

স্পন্সরেড আর্টিকেলঃ