১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ৪:১৯

‘নীতি নির্ধারকরা জাহেদ আলীর মতো লোককে বেছে নেবেন’

সংবাদচর্চা রিপোর্ট:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল। আমাদের আদর্শ বঙ্গবন্ধুর আদর্শ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেত্রী। তিনি আমাদের দেশে বহু উন্নয়ন করেছেন। দীর্ঘদিন যাবত যিনি এই দলে শ্রম দিয়েছে আসছে সেই ত্যাগী নেতারাই আগামীতে নৌকা পাবে। আমি মনোনয়ন দিতে পারবো না। আমি কোনো নেতা না , আমি একজন আওয়ামী লীগের কর্মী। আমাদের দলের যারা নীতি নির্ধারক আছেন, উনারা অবশ্যই কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাহেদ আলীর মতো লোককে বেছে নেবেন।

তিনি বলেন, কায়েতপাড়াবাসী আমাদের সাথে আছে। সামনে থাকে দুই বডিগার্ড আর পিছনে থাকে দুইজন বডিগার্ড মাঝে থাকে সার্কাস। আছে একটা কালো চশমা।

বুধবার ( ২২ সেপ্টেম্বর) বিকালে কায়েতপাড়ার বরুণা এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন শেষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, সেদিন উনি আমার পাশে বসে বলছেন ভাই ইলেকশন করলে কিন্তু এবার পাস করতে পারতাম না। আমি তাকে বললাম কি করতে হবে ? উনি বললো সিলেকশন করতে হবে।

নাওড়াতে অনুষ্ঠান করার ঘোষণা দিয়ে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, হাইব্রিডের দিন শেষ। কায়েতপাড়া একজনের জন্য ধ্বংস হয়েছে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর নামে বিনা কারণে একাধিক মামলা দিয়ে হয়রানী করেছে। এই মামলাবাজ লোককে আর কায়েতপাড়াবাসী দেখতে চায় না। যারা আওয়ামী লীগকে ভালোবাসেন তারা আলহাজ্ব জাহেদ আলীর জন্য মাঠে নামুন।

আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য এড. আনিছুর রহমান দীপুর প্রশংসা করে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন , বাবার মুখে ( বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী) শুনেছি যখন বিএনপি সরকার ক্ষমতায় ছিলো, তখন হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মীকে বিনা পয়সায় আইনী সহায়তা করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিছুর রহমান দীপু। উনি কায়েতপাড়ায় এসেছেন আমাদের মুক্তির বার্তা শুনার জন্য।

বরুণা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলী। সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রী কমিটির সদস্য এডভোকেট আনিছুর রহমান দিপু। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমানউল্লাহ, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, মতিউর রহমান আকন্দ, তাবিবুল কাদির তমাল, আওয়ামী লীগ নেতা শ্রী রবী রায়, কামাল আহমেদ রঞ্জু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, তারাব পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির, লায়ন বি এম আতিকুর রহমান আতিক, হামিদুল্লাহ, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম চৌধুরী অপু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মনিরুজ্জামান ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন, সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, ছাত্রলীগ নেতা আশিকুল ইসলাম খোকন, সরকারী মুড়াপাড়া কলেজ শাখা ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন , জিএস সজীব, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, ইউপি সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ওমর ফারুক ভুঁইয়া, সাধারণ সম্পাদক নাদীম হোসেন অপু। আরও উপস্থিত ছিলেন এড.রতন, আলতাফ হোসেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

স্পন্সরেড আর্টিকেলঃ