২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, দুপুর ১২:২৭

কায়েতপাড়ায় আ.লীগ নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: রূপগঞ্জ উপজেলার চনপাড়া রাসেলনগর ও কায়েতপাড়া ইউনিয়নের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ নেতাকর্মী ও এলাকাবাসী। বিক্ষোভকারীরা ৯ মার্চ মঙ্গলবার বিকেলে কালিগঞ্জ-রূপগঞ্জ-ডেমরা সড়কের বড়ালু পূর্বগ্রাম এলাকা প্রদক্ষিণ করে। পরে পূর্বগ্রাম উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ জাহেদ আলী।
সভায় বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর (প্রস্তাবিত) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, রূপগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি আলহাজ্ব তাবিবুল কাদির তমাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা রবি রায়, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও ইউপি সদস্য ফারুক হোসেন, শিক্ষক নেতা জাহাঙ্গীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আশিক ইকবাল সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল ,কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবিদ হাসান চানমিয়া, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক স্বণালী আক্তার প্রমুখ।
সভায় বক্তারা বলেন, প্রতিপক্ষকে রাজনৈতিকভাবে ঘায়েল করার জন্য ভূমিদস্যু সিন্ডিকেটের সদস্য গরু চোর মহিউদ্দিন নিজেই তার অফিস ভাংচুর করেছে। ওরা কামরুজ্জামান হিরার গাড়ীতে গুলি চালিয়েছে। অবিলম্বে শেখ রাসেল নগর ও কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। মামলা প্রত্যাহার না করলে কায়েতপাড়ায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

বক্তারা আরও বলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাহেদ আলীর জনসমর্থনে ঈর্ষাণিত হয়ে ভূমিদস্যুদের একটি চক্র এখন সক্রিয় হয়ে তার সমর্থিত নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে।
উল্লেক্ষ গতকাল ৯ মার্চ মঙ্গলবার চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি নাজমা রহমান, আওয়ামীলীগ নেতা সমসের আলী, কামরুজ্জামান হীরা, স্বপন, শাওন, লিটন, মিল্লাদ, ফারুক ভুঁইয়া সহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরূদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ