১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৮:৩৫

কাশিপুর ড্রাগিষ্ট সমিতির সভা

সংবাদচর্চা অনলাইনঃ

বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির নারায়ণগঞ্জ কাশিপুর ইউনিয়নের শাখার উদ্যোগে সকল র্ফামাসিষ্ট ব্যবসায়ীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে কাশিপুর উজির আলী উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অথিতির বক্তব্যে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির ফতুল্লা থানা সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম সেতু বলেন, যারা কেমিষ্ট এবং ড্রাগিষ্ট তারা সবাই শিক্ষিত। তাই আমরা মানুষের সাথে খারাপ আচরণ করতে পারাবো না। কেননা আমরা মানুষের সেবার জন্য কাজ করি। এই করোনার সময়ে অনেক ডাক্তার তার নিজের চেম্বারে রোগিদের সেবা দেয়া বন্ধ করে দিছে। আর ওই জায়গায় আমরা ফার্মাসিষ্ট ব্যবসায়ীরা ঝুকি নিয়ে মানুষকে সেবা দিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমাদের উদ্দেশ্য মাঠ পর্যায় কোন ফার্মেসীতে যেন নিম্ন মানের ঔষধ বিক্রি না হয়। একই সাথে কোন এলাকার ফার্মেসীতে সরকারী ঔষধ বিক্রি করতে পারবে না। সবাইকে লাইসেন্স নিয়ে ব্যবসা পরিচালনা করতে হবে। আর এ জন্য আমাদের টিম মাঠে কাজ করছে। তাই সকলকে এগুলো মেনে ব্যবসা পিরচালনা করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির কাশিপুর ইউনিয়ন শাখার সভাপতি আশরাফ আলী, সহ সভাপতি আব্দুল সালাম, সাধারণ সম্পাদক সাগর আহমেদ সহ আরো অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ