আজ বুধবার, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কারও কথায় বিচলিত হবেন না:দাউদপুরে মন্ত্রী গাজী

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধু না থাকলে আজকে আমরা পাকিস্থানের গোলাম হয়ে থাকতাম। পাকিস্থান আমলে আমাদের কোনো উন্নয়ন ছিলো না। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন।

মন্ত্রী বলেন, আমরা যখন ২০০৮ সালে ক্ষমতায় আসি প্রথম উন্নয়ন হয়েছে দাউদপুর ইউনিয়নে। এখানে রাস্তা, বিদ্যুৎ ছিলো না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে এখন পাকা রাস্তা হয়েছে, গ্রামে গ্রামে বিদ্যুৎ পৌঁছে গেছে।

গত ৮ আগস্ট দাউদপুরে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।

দাউদপুরবাসীর উদ্দেশে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সর্বশ্রেষ্ঠ উপহার দিয়েছেন পদ্মা সেতু। তিনি বেচে থাকলে আমাদের উন্নয়ন হবে। আগামী নির্বাচনে বিরোধী দল নানা কথা বলবে। আমরা বলবো উন্নয়ন দেখে ভোট দেবেন। কাজ দেখে ভোট দেবেন। কারও কথায় বিচলিত হবেন না। বিএনপি ক্ষমতায় থেকে কি করেছে? ওরা খালি চাপাবাজি করে। চাপাবাজ থেকে সাবধান থাকবেন। কারও চেহারা দেখে ভুলে যাবেন না। ওরা (বিএনপি) বাটপার। শেখ হাসিনাকে ভোট দেবেন উনার উন্নয়ন দেখে। আওয়ামী লীগ নেতাকর্মীরা ঐক্যবদ্ধ । সবাই মিলে আগামী নির্বাচনে রাজনৈতিকভাবে বিএনপিকে বিতারিত করবো। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। সবাই জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আফাজ উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর। এসময় রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, বাংলাদেশ হকার্সলীগের যুগ্মসম্পাদক কামাল হোসেন কমল, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাবেক সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার,সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আয়োজন করে দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন । পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন। দাউদপুরের কালনী,বেলদী, জিন্দা ও খাসদাউদপুর এলাকায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতার জন্য দোয়া হয়।

অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া বলেন, বিএনপিকে আর ছাড় দেওয়া হবে না।

স্পন্সরেড আর্টিকেলঃ