আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কায়েস হত্যার মূল পরিকল্পনাকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের বন্দরে চাঞ্চল্যকর মিশুক চালক কায়েস হত্যা মামলার মূল পরিকল্পনাকারী মো. আল আমিন হোসেন ওরফে লিমন ওরফে রিমনকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-১১।

সোমবার (৩ অক্টোবর) ভোর রাতে নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আল আমিন ওরফে লিমন বন্দরের তিনগাঁও (ভদ্রাসন) এলাকার নাছির উদ্দিন বিটলের ছেলে।

এর আগে, গত ১ অক্টোবর বন্দরের নরপদি গ্রাম হতে নিখোঁজ মিশুক চালক মো. কায়েস এর হাত-পা, মুখ বাঁধা অবস্থায় অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে বন্দর থানা পুলিশ। উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে ভিকটিমের সাথে আসামীর পূর্ব বিরোধ ছিল। এই পূর্ব বিরোধের জের ধরে আসামী লিমন ভিকটিমকে ডেকে নিয়ে তার অন্যান্য সহযোগীদের সহায়তায় ধারালো দা দিয়ে হত্যা করে। পরবর্তীতে ভিকটিমের মিশুক গাড়িটি অন্যত্র স্থানান্তর করতে গেলে স্থানীয় লোকজনের জিজ্ঞাসার মুখে আসামীরা মিশুকটি রেখে পালিয়ে যায়। মূলত আসামী লিমন উক্ত হত্যার পরিকল্পনা করে এবং অন্যান্য সহযোগীদের সহায়তায় তা বাস্তবায়ন করে।

উক্ত হত্যা মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

স্পন্সরেড আর্টিকেলঃ