আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কায়েতপাড়ায় অনেক পরিবর্তন হয়েছে’

টি.আই.আরিফ

কায়েতপাড়ায় অনেক পরিবর্তন হয়েছে বলে জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ,এমপি। তিনি বলেন, আমরা হিংসা চাই না,আমরা চাই উন্নয়ন। আট সালের আগে কায়েতপাড়ায় গাড়ি নিয়ে যাওয়া যায়নি। এখন কায়েতপাড়ায় রাস্তা ঘাটের উন্নয়ন হয়েছে । প্রত্যেকটা শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন দিয়েছি। খেলার মাঠ হচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো তাঁরা উন্নয়ন করেনি। জনগণ বিএনপি নেতাদের দুর্নীতি ও অপকর্ম ভুলে যায়নি। আপনারা কোন লুটপাটকারীকে আগামী নির্বাচনে ভোট দেবেন না। সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। জননেত্রী শেখ হাসিনা আপনাদের পরীক্ষিত বন্ধু। তিনি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

গতকাল কায়েতপাড়া ইউনিয়নের ৮ টি ওয়ার্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি এখন উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে। তাদের কথা কেউ বিশ্বাস করবেন না। জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর রক্ত বৃথা যাবে না।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান খাঁন, বর্তমান চেয়ারম্যান জাহেদ আলী, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, ওমর ফারুক ভুঁইয়া। এসময় নুরুজ্জামান খান বলেন, সারাদেশে কেমন নির্বাচন হবে আমি জানি না তবে রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বিপুল ভোটে বিজয়ী হবে। আমরা মন্ত্রী মহোদয়ের সাথে আছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলাসহ স্থানীয় নেতৃবৃন্দ ।
পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন নেতাকর্মীরা।

স্পন্সরেড আর্টিকেলঃ