৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:০২

কামলা খাটি আমরা ধান খেয়ে যায় ঘুঘু:খোকন সাহা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, ঐ মুখ গুলাকে আমরা ভালো করেই চিনি। যারা নির্বাচন করলে একশ ভোটও পাবে না। তাদের সাথে জনগণের কোনো সম্পর্ক নাই। আপনারা সবাই জানেন এই শহরে এমপি শামীম ওসমানের বিরুদ্ধে অনেকেই কথা বলে। দল তো অনেকেই করে। কেউ কেউ নির্বাচন আসলে দলের কথা বলেন। আমরা হলাম দলের কর্মী। দলের দুঃসময়ে রাজপথে ছিলাম। হামলা মামলা খেয়েছি, জেলও খেটেছি। ক্ষেতে ধান চাষ করি আমরা, কামলা খাটি আমরা, আর ঘুঘু এসে সেই ধান খেয়ে যায়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে সদরের ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কর্মী সভায় তিনি এসব কথা বলেছেন।

তিনি বলেন , আওয়ামী লীগ সরকার এদেশে অনেক উন্নয়ন করেছেন যা বিগত কোন সরকারের আমলে হয়নি। শামীম ওসমান ইতিমধ্যে উন্নয়নের জন্য প্রায় ১৩০০ কোটি টাকা এনেছেন। সামনে নির্বাচন আসছে। বসন্তের কোকিলের অভাব হবেনা।

খোকন সাহা বলেন, আপনারা সবাই সতর্ক থাকবেন। আমি আজ নির্বাচনের জন্য আসি নাই এসেছি নেতাকর্মীদের চাঙ্গা করতে। তাই আমাদের নেতা শামীম ওসমান ২৭টি ওয়ার্ডে কর্মীসভা করার নির্দেশ দিয়েছেন। দলে এখন অনেক হাইব্রিড নেতার আনাগোনা। নেত্রী যাকে মনোনয়ন দিবেন আমরা তার পক্ষেই নির্বাচন করবো।
সভায় সভাপতিত্ব করেন এনসিসি ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন ও সভার আয়োজন করেন এনসিসি ২ নং ওয়ার্ড শান্তি সংগঠনের সভাপতি আবু বকর সিদ্দিক আবুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া।

স্পন্সরেড আর্টিকেলঃ