২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ২:১৭

কাঁচপুরে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

সংবাদ বিজ্ঞপ্তি:

সোনারগাঁ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । গ্রেফতারকৃত আসামি হলেন রোকসানা (৪১)।

সোমবার ( ৮ ফেব্রুয়ারি) রাতে গাঁজা ক্রয়-বিক্রয় ও সরাবরাহের দায়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার ( ৯ ফেব্রুয়ারি) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন সেনপাড়া এলাকার মোঃ ইসরাফিল এর স্ত্রী। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার ব্যবসা চালিয়ে আসছে। উল্লিখিত আসামী বিভিন্ন কৌশলে কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ