Friday , October 19 2018

দীর্ঘ কারা ভোগের পর কাউন্সিলর ইকবাল জামিনে মুক্ত

কাউন্সিলর ইকবাল জামিনে মুক্ত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
দীর্ঘ দুই মাস কারাভোগের পর অবশেষে উচ্চ আদালতের নির্দেশে কারামুক্ত হয়েছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা মোহাম্মদ ইকবাল হোসেন।

শুক্রবার (১৮ মে) সকালে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে তাঁকে মুক্তি দেয় কারা কর্তৃপক্ষ। এরআগে, গত ২০ মার্চ এক প্রতারকের একটি প্রতারনা মামলায় কারাগারে যাওয়ার পর আদালত থেকে জামিন পাওয়া স্বত্তেও একের পর এক সদর, বন্দর, ফতুল্লা ও সোনারগাঁ থানায় দায়েরকৃত নাশকতার মামলায় পুলিশ ইকবাল হোসেনকে গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেন। যার ফলে একটি থানার নাশকতার মামলায় জামিন মিললেও কারাগার থেকে বের হওয়ার আগেই আরেকটি থানার মামলায় পুলিশ তাঁকে গ্রেফতার দেখানোয় তিনি সহজেই কারামুক্ত হতে পারেননি।

অবশেষে গত ১৭ মে সোনারগাঁ থানার নাশকতার মামলায় হাইকোর্ট কাউন্সিলর ইকবাল হোসেনকে জামিন প্রদান করলে ১৮ মে সকালে নারায়ণগঞ্জ কারাগার থেকে মুক্তি পান তিনি।এদিকে, কারামুক্ত হয়ে সিদ্ধিরগঞ্জের বাসায় যাওয়ার পর পরিবারের স্বজনরা কাউন্সিলর ইকবাল হোসেনকে ঘিরে আবেগাপ্লুত হয়ে পড়েন। বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের পাশাপাশি স্থানীয় জনসাধারন তাঁর বাসভবনে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *