আজ শনিবার, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কাউকে বিভক্তির রাজনীতি করতে দেবে না’

নবকুমার:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন , একযোদ্ধা আরেক যোদ্ধাকে চেনে। সবাই দেখবেন দুই ধরনের রাজনীতি আছে। একটা একত্রিত করার রাজনীতি আরেকটা বিভক্তি করার রাজনীতি। গোলাম দস্তগীর গাজী সাহেব এবং তার অনুসারীরা কোনদিনও রূপগঞ্জে আওয়ামী লীগের রাজনীতিতে বিভক্তির রাজনীতি করেন নাই , করবে না ,কাউকে বিভক্তির রাজনীতি করতে দেবেও না। যারা বিভক্তির রাজনীতি করায় তাদের করতে দেন। আমরা কেন্দ্র কমিটি করছি।
সোমবার (২৭ ফেব্রুয়ারী) বিকালে তারাব পৌর এলাকার ১০৮ নম্বর কান্দাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রীপুত্র এসব কথা বলেন।

তারাব পৌরবাসীর উদ্দেশে গাজী গোলাম মর্তুজা বলেন, গ্যাস ১০ বছর ছিলো। গ্যাস আবার আসবে। আমরা রূপগঞ্জবাসী সৌভাগ্যবান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জে বহু উন্নয়ন করেছেন। আমার বাবা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক রূপগঞ্জের শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নের জন্য অনেক পরিশ্রম করেছেন। প্রত্যেক শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবনের ব্যবস্থা করেছেন তিনি। আমাদের সংগঠন শক্তিশালী করেছেন। সন্তান হিসেবে আমি বেচে থাকতে আমার বাবার পরিশ্রম বৃথা যেতে দেবো না। নির্বাচন আসছে অনেকেই অনেক রকম কথা বলবে। পাওয়া জিনিস আপনারা ভুলে যাবেন না। গাজী সাহেব অনেক উন্নয়ন করেছে।

শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশে তিনি বলেন, সন্তানেরা যেন বিপথগামী না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। বর্তমান ডিজিটাল যুগে এখন প্রায় সব কিশোর-কিশোরির হাতে রয়েছে স্মার্টফোন। এর ফলে ইন্টারনেটে তাদের অবাধ বিচরণ। আর তাতেই ঘটে বিপত্তি। তাই প্রযুক্তি ব্যবহার সম্পর্কে আপনার সন্তানকে সচেতন করে তুলুন। তরুণ প্রজন্মকে ভুল ইতিহাস শেখাতে পারবে না রাজাকার জামায়াত,বিএনপি। দেশে এখন শিক্ষার প্রসার ঘটছে।

১০৮ নম্বর কান্দাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুল হাসান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারাব পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া, তারাব পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাসেল শিকদার, তারাব পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর লায়লা পারভীন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুম চৌধুরী অপু, তারাব পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি অলিউল্লাহ মিজি, সাধারন সম্পাদক পিয়ার হোসেন, ১০৮ নম্বর কান্দাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আক্তার হোসেন ভুঁইয়া সহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ