আজ সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কমিটির অগ্রগতি জানবে কেন্দ্র, চাপে টিটু

টি.আই.আরিফ

নারায়ণগঞ্জ জেলা ,মহানগর,থানা ও পৌর বিএনপির আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিবদের ঢাকায় ডাকা হয়েছে। আজ ২৪ মার্চ সকাল ১০ টাকায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় নেতাদের সাথে নারায়ণগঞ্জের নেতাদের বৈঠক হবে। সুত্রের খবর বৈঠকে জেলা, থানা ,পৌর ও ওয়ার্ড কমিটি গঠনের অগ্রগতি জানবে দলটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বৈঠকে যেসব কেন্দ্রীয় নেতা থাকতে পারেন তারা হলেন, বিএনপির সহ-সাংগঠনিক (ঢাকা বিভাগ) সম্পাদক বেনজীর আহমেদ টিটু, এড.আবদুস সালাম, মিলন। সুত্রের খবর ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটির নেতাদের সাথে বৈঠক হওয়ার কথা রয়েছে বেলা ১২ টায়।
এদিকে ফতুল্লা থানা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনকে কেন্দ্র করে দলটির নেতাদের মধ্যে দ্বন্দ্ব থামছে না। দলটির একাধিক নেতা এই প্রতিবেদককে জানান, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটির প্রায় সব সদস্য শহিদুল ইসলাম টিটুর বিপক্ষে। সে শামীম ওসমানের লোক হিসেবে পরিচিত। কমিটি গঠনে টিটু বাধা হয়ে দাঁড়িয়েছে। তার কথা মানছে না থানা বিএনপির অধিকাংশ সদস্য। সে একা হয়ে পড়ছে। তাকে অপসারণের দাবি জোড়ালো হচ্ছে। কেন্দ্রীয় ও স্থানীয়দের চাপের মুখে সে (টিটু)। আজ ঢাকায় কেন্দ্রীয় নেতারা তার ব্যাপারে কিছু বলতে পারে।

এছাড়া রূপগঞ্জ থানা বিএনপির আহবায়ক কমিটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন সম্পূর্ণ করতে পারেনি। জেলা বিএনপি তাদেরকে সময় দিয়েছিলো ৪৫ দিন। সেই সময় শেষ হয়েছে। আড়াইহাজারে সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুরের সমর্থকদের কমিটিতে রাখা হয়নি।

স্পন্সরেড আর্টিকেলঃ