কবি মনির চৌধুরী মনু’র মৃত্যুবার্ষিকী আজ

68

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: চারণ কবি ও গীতিকার ফতুল্লা মনন সাহিত্য সংগঠন এর প্রতিষ্ঠাতা সম্পাদক মনির চৌধুরী মনু’র ১৭ তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার। প্রতি বছরের মতো এবারও মনন নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে চারণ এই কবির মৃত্যুবার্ষিকী পালন করবে। মনন ও মার্ক সঙ্গীত একাডেমীর যৌথ আয়োজনে সোমবার বিকালে মনু’র স্মরণে মিলাদ, দোয়াপাঠ, স্মৃতিচারণ আলোচনা, নিবেদিত ও স্বরচিত লেখাপাঠ এর মাধ্যমে মনন’র ৬৬তম সাহিত্য বাসর এর আয়োজন করা হয়েছে। ফতুল্লা চৌধুরী বাড়ী মার্ক ভিলার মনন চত্বরে এ আয়োজনে সভাপতিত্ব করবেন মননের প্রতিষ্ঠাতা সভাপতি এস এ শামীম।
মনন সম্পাদক কন্ঠ শিল্পী আনজুমান আরা অনুর সার্বিক আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেনÑকবি গল্পকার ও সংগঠক শাওন আসগর। প্রধান আলোচক হিসেবে থাকবেন জাতীয় কবিতা মঞ্চের কেন্দ্রীয় সভাপতি মাহমুদুল হাসান নিজামী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন-শিশু সাহিত্যিক কবি সিরাজুল ফরিদ, কবি দীপক ভৌমিক ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য কলামিষ্ট কামাল চৌধুরী।
কবি, ছড়াকার, শিল্প সাহিত্যানুরাগীদের অনুষ্ঠানে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ রেজানুর রহমান বাবন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here