আজ মঙ্গলবার, ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়াজ মাহফিলে কিশোরকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক:

আড়াইহাজারে একটি মাদরাসায় ওয়াজ শুনতে গিয়ে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে ৫ কিশোর গুরুতর আহত হয়েছে। আহতরা হলো কাউসার (১৭), ইব্রাহীম (১৮), আরিফ (১৯), শাওন (১৭) ও ইমন (১৮) । প্রতিপক্ষের লোকেরা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে। মুমূর্ষু অবস্থায় ওই দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার খাগকান্দা ইউনিয়নের কদমতলী হালিমাতুছ সাদিয়া (র:) নূরানী মহিলা মাদরাসা মাঠে সোমবার দিবাগত রাতে ।

ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বুরুমদী গ্রামের ওই পাঁচ কিশোর বাৎসরিক ওয়াজ শুনতে ওই মাদরাসায় অনুষ্ঠিত মাহফিলে যায়। সেখানে পূর্ব শত্রুতার জের ধরে কদমতলি গ্রামের শাকিল, মোমেন, পাঁচানী গ্রামের ইউসুফ, মাসুদ এবং চন্দ্রপুরা গ্রামের ইসমাইলের নেতৃত্বে ১৪-১৫ জনের সন্ত্রাসী প্রকৃতির লোক দেশীয় ধারালো দা, ছুরি, চাইনিজ কুড়াল ইত্যাদী দিয়ে তাদেরকে কুপিয়ে ক্ষত বিক্ষত করে। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত চিকিৎসক তাদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ব্যাপারে আহত কাউসার এবং ইব্রহীমের চাচা মোঃ হারুণ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ ( ওসি) আনিচুর রহমান মোল্লা অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্ত করে ব্যবস্তা নেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ