আজ রবিবার, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ওরা আমার লোকজনকে হুমকি দিচ্ছে: বাদশা

টি.আই.আরিফ:
ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার কর্মী সমর্থক বাড়ছে। আগামী ২৬ জুন কাঞ্চন পৌরসভার ভোট গ্রহণ। এই নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় পার করছেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। কাঞ্চনে এখন মোবাইল ফোন প্রতীকের পক্ষে গণজোয়ার লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সাধারণ মানুষ তার পক্ষে মাঠে নামছে। শিল্পপতি আর খেটে খাওয়া মানুষের প্রথম পছন্দ বাদশা। গাজী পরিবারও তাকে সমর্থন দিয়েছে। গতকাল কাঞ্চনের বিরাব ,ইসলামপুর ও রানীপুরা বাজারে গণসংযোগ করেন বাদশা। রানীপুরার কাউন্সিলর প্রার্থী মুন্না দেওয়ান আবুল বাশার বাদশাকে সমর্থন দিয়ে এদিন সন্ধ্যায় মিছিল করেন।
এসময় মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা বলেন, রফিকের গুন্ডাবাহিনী কেন্দুয়া ,মায়ারবাড়িসহ বিভিন্ন জায়গা থেকে আমার ব্যানার -পোস্টার ছিড়ে ফেলছে। আমি প্রশাসনের নজরদাড়ি বাড়ানোর দাবি করছি। ওদের (রফিকের) লোকজন আমার লোকজনকে হুমকি দিচ্ছে। এবারের নির্বাচন কাঞ্চন থেকে ভূমিদস্যুদের প্রতিহত করার নির্বাচন। আপনারা আমাকে মোবাইল প্রতীকে ভোট দিয়ে ভূমিদস্যুদের প্রতিহত করুন। আমি কারও জমি দখল করি নাই। কাঞ্চনের জনগণ আমার শক্তি। আমি ১০ বছর চেয়ারম্যান এবং ৫ বছর মেয়র ছিলাম, আমার দ্বারা কোন লোক নির্যাতিত হয় নাই । কোন লোককে জোর করে আমি বালু ভরাট করতে দেই নাই। উন্নয়নের নামে রফিক জনগণকে ধোকা দিয়েছে। মেয়র হওয়ার পর রফিক নিরীহ মানুষের জমি দখল করেছে,বালু ভরাট করেছে।
বাদশা আরও বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। তারা আমার কাছে ওয়াদা দিচ্ছে মোবাইল প্রতীকে ভোট দেবে ।

স্পন্সরেড আর্টিকেলঃ