১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ২:৩৪

এসটি আলমগিরকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলড়ি কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কমিটির সহ সভাপতি নির্বাচিত হওয়ায় এসটি আলমগির সরকারকে আলীরটেক ইউনিয়নের সরকারবাড়ী পঞ্চায়েত কমিটির পক্ষ হতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। একই সাথে আলীরটেক সরকারবাড়ীর পঞ্চায়েত কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ ক্লাবের সদস্য সৈয়দ হোসেন সরকার তাকে ফুলের মালা পরিয়ে বরন করে নেন। রোববার দুপুরে আলীরটেক জামিয়া মোহাম্দীমায়া মাদরাসা ভবনে তাকে এ ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এসময় এসটি আলমগির সরকার বলেন, আমি আপনাদের দোয়ায় এ পদে উপনিত হয়েছি। একই সাথে নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ ইন্তেকাল করায় তার অবর্তমানে ভারাপ্ত সভাপতি হিসেবে আমি দায়িত্ব পালন করছি। আমার কাজের মাধ্যমে আমি যেন আরো এগিয়ে যেতে পারি। আমি যেন আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি তার জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত,এর আগে ২৫ জুলাই বিকেল বেলায় ফতুল্লা পঞ্চবটি ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং ঢাকা-২৫৫৮ এর টার্মিনাল কার্যালয় কমিটির সভাপতি খাদেম ছানাউল্লাহর সভাপতিত্বে এ কমিটির ঘোষণা করা হয়। নতুন কমিটির কমিটির সভাপতি হন খোরশেদ আলম, সহ সভাপতি এস টি আলমগীর সরকার, মজিবুর রহমান,সাধারন সম্পদক বজলুর রহমান রিপন,যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু,সহ যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আলম বকুল,মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আল মামুন সরকার, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম পলাশ,দপ্তর সম্পাদক এনায়েত হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জ্যামস গ্রুবের পরিচালক খোকন সরকার, আলীরটেক ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহিন সরকার, আলীরটেক সরকার বাড়ী পঞ্চায়েত কমিটির সহ সভাপতি ওয়াদুদ সরকার, সাধারণ সম্পাদক আলী হোসেন সরকার, আলীরটেক ইউনিয়নের যুবলীগ নেতা এসবি শাহিন সরকার,রুহুল আমিন সরকার, বোরহান উদ্দিন সরকার, শাহাদাত সরকার প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ