২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ভোর ৫:২৬
বিজ্ঞাপন

এমপি-মন্ত্রী দ্বারা দল পরিচালিত হতে পারে না: শামীম ওসমান

‘আমি বিশ্বাস করি আগে দল পরে এমপি মন্ত্রী। দলের দ্বারা এমপি মন্ত্রী পরিচালিত হবে, এমপি মন্ত্রী দ্বারা দল পরিচালিত হতে পারে না’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমান।

তিনি বলেন, আমি কর্মী ছিলাম কর্মী আছি। আমার যে চরিত্র আর যে পিতার ঘরে জন্ম নিয়েছি, আমি কোনোদিন নেতা হতেও পারবো না। আর চাইও না। আমি একটা জিনিসই চাই, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে থাকতে, এবং তার কর্মী হিসেবে বিদায় নিতে চাই। কেননা, যখন কেউ নেতা হতে শুরু করে তখন সাধারণ মানুষের সাথে অনেক গ্যাপ সৃষ্টি হয়ে যায়। আমি কোনো গ্যাপ সৃষ্টি করতে চাই না।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে ডিক্রিরচর ঈদগাহ্ মাঠে নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সম্মেলনে বক্তব্যকালে এই কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, রাজনীতি করতে আসছি এমপিগিরি মন্ত্রীগিরি ধান্দাবাজি করতে আসি নাই। রাজনীতি করতে আসছি আল্লাহকে খুশি করার জন্য। আপনারা কল্পনাও করতে পারবেন না দেশের মধ্যে কত বড় ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রের বাইরে নারায়ণগঞ্জও নাই, গতকালকেই নতুন করে একটা ষড়যন্ত্র শুরু হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাঝে দোয়া চেয়ে তিনি বলেন, আপনার আমার কিছু হলে কিচ্ছু আসবে যাবে না। যদি শেখ হাসিনার কিছু হয়ে যায় তাহলে এই বাংলাদেশ পৃথিবীর মধ্যে সবচে সংঘার্ঘপূর্ণ একটা খারাপ রাষ্ট্রের পরিণিত হবে। যেখানে ঘরে ঘরে সংঘর্ষ শুরু হবে। এবং যেভাবে আমরা আগাচ্ছেন, জিডিপি থেকে কোথায় নেমে যাবো সেটা আপনারা কল্পনাও করতে পারবেন না। তাই তার জন্য দোয়া করেন, শহীদের রক্ত বৃথা যেতে পারে না। শেখ হাসিনা হারতে পারে না তার এই নেতাকর্মী থাকতে।

শামীম ওসমান বলেন, আমি নির্বাচন করি কি করি না, কিন্তু যারা থানা, ইউনিয়নে যারা আওয়ামী লীগের নেতা হবেন আমি তাদের নেতৃত্বে আগামী দিনে প্রতিটি ওয়ার্ডে ঘুরে ঘুরে এক সাথে মিলে কাজ করবো। প্রতিটি ঘরে অন্তত একজন করে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তৈরি করবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, যুগ্ম সাধারণ শাহ নিজাম, আলীর টেক ইউনিয়ন চেয়ারম্যান মতিউর রহমান, সাবেক চেয়ারম্যান জাকির হোসেন প্রমূখ।