১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:৪৩

এটা উনার নতুন চাল: আইভী

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের সংবাদ সম্মেলনে দেয়া অভিযোগ নিয়ে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তিনি কোন প্রভাববিস্তার করেন না। তৈমুর অভিযোগ করছে সেটা তার নতুন কোন চাল। মঙ্গলবার নগরীর খানপুর এলাকা থেকে গনসংযোগ শুরু করেন আইভী। এসময় তিনি সংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

আইভী বলেন, আমি দেখছি উনি প্রচারণা চালাচ্ছে, তাহলে বার বার কেন অভিযোগ করছে তা আমি জানি না। এটা উনার (তৈমূর আলম) কোন নতুন চাল বা কৌশল। আমি প্রভাব বিস্তার করি না। এখানে প্রভাব বিস্তারের প্রশ্নই আসে না। কারন আমি নারায়ণগঞ্জের কিশোর গ্যাং ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কথা বলেছি। সুতরাং আমি আমার মতো করে প্রচারনা করছি ওনি উনার মতো করে করছেন। আইভী বলেন, নারায়ণগঞ্জের মানুষ জানে আমার প্রভাববিস্তার করার মতো লোকবল নাই। প্রশাসন কখনো আমাকে সহযোগিতা করে নাই। হঠাৎ করে প্রশাসন আমাকে সহযোগিতা করবে এটা আমি বিশ্বাস করি না। প্রতিটা নির্বাচনের একটা রূপ থাকে, হয়তো তারা সেটা করছে কিন্তু আমি জানি না। প্রচারণায় ব্যস্ত জানিয়ে আইভী বলেন, আমি তৈমূর আলমের বিষয়ে জানি না। তবে আমি বলবো সব ধরনের অস্ত্রধারী, মাদক ব্যবসায়ী ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। এটা শুধু আমি না সব প্রার্থীর চাওয়া থাকে। শামীম ওসমান প্রসঙ্গে আইভী বলেন, দল আমার পাশে আছে এখন দলের ভেতর থেকে কে আমার পাশে আসবে সেটা আমার বিষয় নয় দলের বিষয়। আমার আস্থা আমার দলের প্রধান, দল ও জনগনের কাছে। এর বাইরে কারো কাছে আমি আস্থা রাখি না।

আইভী বলেন, আমি নিরপক্ষ ভোট চাই। আমার ভোটারা যাতে ভোট দিতে যেতে পারে সেজন্য প্রশাসনের যেন তৎপরতা থাকে এবং সেই পরিবেশটা যেন থাকে, নারায়ণগঞ্জ আগের মতো শাস্তিপূণ ভোট।

স্পন্সরেড আর্টিকেলঃ