আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এখন শুধু খেলাই চলে: পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জবাসীর উদ্দেশে বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, সবসময় আপনাদের সাথে ছিলাম ,সময় আপনাদের সাথে আছি এবং থাকবো। খালি কথা বললে চলবে না। আমরা খেলা দেখতে চাই । খেলা মাঠে হবে। শুধু এতটুকু বলতে চাই আগামী ২ বছর পর আবার জাতীয় নির্বাচন আসছে। রাজনীতি করতে গেলে অনেকের মতভেদ থাকতেই পারে। এখন সময় এসেছে আমরা হাতে হাত ধরে ,কাধে কাধ মিলিয়ে সাংগঠনিকভাবে শক্তিশালী হয়ে আমাদের এগিয়ে যাওয়ার। আমাদের রূপগঞ্জ,নারায়ণগঞ্জসহ সারা বাংলাদেশে আমরা বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে যাতে আবার প্রধানমন্ত্রী বানাতে পারি। তার জন্য আমাদেরকে এখন থেকে কাজ করতে হবে।
গতকাল সন্ধ্যায় দেওভোগে ‘দেওভোগ প্রিমিয়ার লীগ সিজন- ৮’ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রীপুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা এসব কথা বলেন।

তিনি বলেন, এখন শুধু খেলাই চলে। খেলা হবে। কিছুদিন আগে আমরা সিটি নির্বাচনের খেলা ও উত্তাপ উপভোগ করেছি। আজ হচ্ছে মাঠের খেলা। আনন্দের খেলা । আরাফাত ভাইকে ধন্যবাদ জানাই এই অনুষ্ঠান আয়োজনের জন্য।
মন্ত্রীপুত্র বলেন, আমাদের রূপগঞ্জের মানুষ নারায়ণগঞ্জের দিকে তাকিয়ে থাকে। ক্রিকেট বোর্ডের একজন পরিচালক হিসেবে আমি যখনি খেলার প্রোগরাম দেখি খুব ভালো লাগে। আমার বাবা আমাকে বলেছেন তিনি নারায়ণগঞ্জ থেকে আরও খেলোয়াড় জাতীয় দলে দেখতে চান। আপনারা জানেন আমাদের রূপগঞ্জে সাকিব ক্রিকেট একাডেমী হয়েছে। কিছুদিনের মধ্যেই আমরা একটা গাজী ক্রিকেট একাডেমী খুলতে যাচ্ছি। এটা বিকেএসপির সাথে মিলে ভালো ভালো খেলোয়াড় তৈরী করবে। আমাদের নারায়ণগঞ্জের সন্তান যারা আছেন তাদের জন্য সু -ব্যবস্থা থাকবে। আমার (পাপ্পার) বাবা গোলাম দস্তগীর গাজী সাহেব বাহাত্তর সাল থেকে ক্রিকেটের সাথে আছেন। উনি ক্রিকেট বোর্ডের পরিচালক ছিলেন। আমি আপনাদের সবাইকে অনুরোধ করবো ক্রিকেটের উন্নয়নের জন্য আমরা আপনাদের পাশে থাকতে পারি । আমাদেরকে বলবেন। শুধু আমি নয় ক্রিকেট বোর্ডে আপনাদের নারায়ণগঞ্জের টিটু ভাইও আছে ক্রিকেট বোর্ডে । আমরা দুইজন মিলে চেষ্টা করবো নারায়ণগঞ্জের ক্রিকেটের উন্নয়ন করার জন্য । আমি আশা করবো আপনারা আরও সুন্দর অনুষ্ঠান করলে ভালো খেলা হলে গাজী টিভিতে আপনাদের খেলা দেখাবো। তখন নারায়ণগঞ্জের প্রিমিয়ার লীগের উত্তাপ সারা বাংলাদেশের মানুষ দেখবে। আরাফাত ভাইকে বলবো এই খেলা গুলো আমরা যদি ফেসবুকে ইউটিউবে প্রচার করি তাহলে আমরা সবাই মিলে খেলাটা দেখতে পারি। টেকনিক্যাল যত সহযোগিতা আছে আমি করতে প্রস্তুত।

গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, কিছুদিন আগেও এই মাঠে এসেছিলাম আমাদের প্রার্থী ডাঃ সেলিনা হায়াত আইভীর জন্য। নারায়ণগঞ্জ আওয়ামীলীগ নেতাকর্মীদের সহযোগিতায় তিনি বিজয়ী হয়েছেন। আমার পক্ষ থেকে মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীকে অভিনন্দন। আমি আপনাদের ফাইনালেও আসবো। কে ভালো খেলেন সেটা বসেই দেখবো।

পরে তিনি সবার সম্মতিক্রমে দেওভোগ প্রিমিয়ার লীগ সিজন ৮ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত।

স্পন্সরেড আর্টিকেলঃ