আজ রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘এখন থেকে প্রস্তুতি নিন’

নবকুমার:

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে এখন থেকে প্রস্তুতি নিন। সবাই মাঠে থাকবেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন আমরা সবাই জনগণের সামনে তুলে ধরবো।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনগণের দল। এই দল মানুষের কল্যাণ চায়। রূপগঞ্জের মানুষে আমাদের সাথে আছে। আগামী নির্বাচনে রূপগঞ্জ থেকে আমরা নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে নেত্রীর হাতকে শক্তিশালী করবো।
মঙ্গলবার ২০ সেপ্টেম্বর বিকালে রাজধানীর নয়া পল্টনে গাজী গ্রুপের অফিসে রূপগঞ্জ ইউনিয়ন থেকে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাওয়া নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রীপুত্র এসব কথা বলেন।
এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান তারেক, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ¦ ছালাউদ্দিন ভুঁইয়া, সহ-দপ্তর সম্পাদক ওবায়দুল মজিদ জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী অপু, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আব্দুল মোমেন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইমন হাসান খোকন ,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান ভুঁইয়া, ছাত্রলীগ নেতা সাইফ খান সজিব, আব্দুল আজিজ, আরিফ খাঁন জয়, রাশিদুল ইসলাম, আজমির হোসেন, কিরণ ভুঁইয়া, টিপু সুলতান, আওয়ামী লীগ নেতা আব্দুল আলিম, আব্দুল্লাহ আল-মামুন, সাখাওয়াত হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহ্জাহান ভুঁইয়া, যুবলীগ নেতা রিটন প্রধান, আলমগীর হোসেন, আব্দুল হাই উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ