আজ মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

একুশে আগস্ট গ্রেনেড হামলাঃগাজীর নেতৃত্বে সন্ত্রাস বিরোধী মিছিল


‘বিএনপি সন্ত্রাসীদের সংগঠন’
টি.আই.আরিফ:
একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণ সভা ,দোয়া এবং সন্ত্রাস বিরোধী মিছিল করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। গতকাল সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া এলাকায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নেতৃত্বে একটি বিশাল সন্ত্রাস বিরোধী মিছিল বের হয়।
এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, যারা পচাত্তর সালের ১৫ ই আগস্টে হত্যাকান্ড ঘটিয়েছে তাঁরাই ২০০৪ সালের একুশে আগস্ট আওয়ামী লীগের উপর গ্রেনেড হামলা চালিয়েছে। বিএনপি সন্ত্রাসীদের সংগঠন। কানাডার আদালতে তা প্রমাণিত। আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে বিএনপি জামায়াত জোট এই গ্রেনেড হামলা চালিয়েছে। তাঁরা এ দেশে গণতন্ত্র চায় না। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছে। তাকে একুশ বার হত্যার চেষ্টা করা হয়েছে। আল্লাহ তাকে বাঁচিয়ে রাখছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আগামী নির্বাচনে সবাই উন্নয়ন দেখে ভোট দেবেন। বিএনপি নেতারা ক্ষমতায় যাওয়ার জন্য এখন মিথ্যাচার করছে। ওদের কথা কেউ বিশ্বাস করবেন না। আমরা রাজপথে আছি। কোন অপশক্তি আমাদেরকে ঠেকাতে পারবে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, শেখ সাইফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, আওয়ামী লীগ নেতা নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সজিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাছুম চৌধুরী অপুসহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ