আজ মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘একবার সুযোগ চাই’

সংবাদচর্চা রিপোর্ট:

জমে উঠেছে চনপাড়া উপ-নির্বাচন। প্রয়াত বজলুর অনুসারী ও প্রতিপক্ষরা প্রার্থী হচ্ছে। কে জিতবে তা বলা যাচ্ছে না। আপাতত এ ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনে প্রার্থীর ছড়াছড়ি। কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চনপাড়া উপ-নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়নই বৈধ ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে এ উপ-নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: শমসের আলী, বর্তমান চনপাড়া স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এসএম শফিকুল ইসলাম। তিনি ছাত্রলীগ থেকে উঠে এসেছেন। তার সমর্থকরা তৎপর। চনপাড়ার অনেকেই তার পক্ষে কাজ করতে দেখা যাচ্ছে। পিছিয়ে নেই অন্য প্রার্থীরাও। সবাই গাজী পরিবারের অনুগত হিসেবে পরিচিত।

আগামী ২৭ মে প্রার্থীদের প্রত্যাহারের শেষ তারিখ ও ১২ জুন সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, গত ৩১ মার্চ কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ বজলুর রহমান মৃত্যুর বরণ করার কারনে এ ওয়ার্ডটির সদস্য পদ শূন্য হয়।

শমসের জানান, চনপাড়াবাসী আমার সাথে আছে। আমি আশাবাদী। শেষ পর্যন্ত আমি ভোটের মাঠে আছি। আমি একবার সুযোগ চাই।

শফিকুল জানান, আমি দীর্ঘদিন যাবত চনপাড়াবাসীর পক্ষে কাজ করছি। আমি একবার মেম্বার হওয়ার সুযোগ চাই। জনগণ সুষ্ঠুভাবে ভোট দিলে জয়ের ব্যাপারে আমি আশাবাদী। চনপাড়াবাসী সন্ত্রাসের বিরুদ্ধে জেগে উঠেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ