আজ সোমবার, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

একটি হত্যা নিয়ে দোকানদারি চলছে: শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক:

আলোচিত ত্বকী হত্যা নিয়ে প্রেস কনফারেন্স করবে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। শীঘ্রই ঢাকা অথবা নারায়ণগঞ্জে এ সংবাদ সম্মেলন করবেন বলবেন তিনি জানান। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নম পার্কে নব-নির্বাচিত সদর ও ফতুল্লার চেয়ারম্যান – মেম্বারদের সাথে পরিচিত সভায় তিনি এ কথা জানান।

‘ত্বকী হত্যা নিয়ে দোকানদারি চলছে’ মন্তব্য করে তিনি বলেন, নারায়ণগঞ্জে একটি হত্যা নিয়ে দোকানদারি চলছে। ত্বকী নামের একটা বাচ্চা ছেলে মারা গেছে তাকে নিয়ে দোকানদারি করা হচ্ছে। আগামী কয়েকদিনের মধ্যে সঠিক তথ্য প্রমানসহ আমি কনফারেন্স করবো। আমি দাবি করবো এই বিচার যেনো তড়িৎগতিতে হোক।

শামীম ওসমান বলেন, যারা মানুষের জমি দখল করে খায়, ভূমিদস্যু অথবা ইনকামট্যাক্সের ফাইলে নাই টাকা, বাড়ি বানান দূর্নিতী করে মহারানী হয়ে সাজেন সবাই, পিছন থেকে যারা চাবি দেন তাদের বলছি ধৈর্যেরও একটা সীমা আছে। গত দুদিন আগে শুনেছি নারায়নগঞ্জে নাকি অশ্লীল ব্যবহার করা হয়েছে। ব্যবহার করার দরকার নাই আদালতে যান। আদালতে গিয়ে বলেন না বিচার চাই। খসড়া চাজসিট বলতে আইনে নাই, আমি আইন পাশ করেছি। আপনাদের কাছে যে চাজশিটটা আছে ওইটা দেখান না। আমি সকল হত্যার বিচার চাই। আমার ২০টা হত্যা হয়েছে আমি বিচার পাই নাই। পারভেজকে গুম করা হয়েছে। কারা গুম করেছে জানতে চাইবো।

সরকার দলীয় সাংসদ বলেন, অত বেশি বাড়াবাড়ি কইরেন না। যাতে জনগন ক্ষেপে না যায়। জনগন যদি ক্ষেপে যায় আমার মনে হয় আপনাদের জন্য সুবিধা হবে না। কার পায়ের তলায় কতটুকু মাটি আছে আমি জানি। একটা রাজাকারের বাচ্চা লিপিস্টিক দিয়ে লুইচ্চামি করছেন। ব্যাংক থেকে শুরু করে ঘুমের ওষধ খাইয়ে মানুষকে কি করেছে, বাবুরাইলে জুতার বাড়ি খেয়ে কানে ধরে উঠবস করেছে তাদের মুখোশও সবাই জানে। এখন কে কি করছে সেটা দেখার সময় আমার নাই। এখন শুধু ধৈয্য ধরি। আগের মতো যদি হয় তাহলে নারায়ণগঞ্জে ৫ মিনিট দাড়াতে পারবেন না কেউ।

স্পন্সরেড আর্টিকেলঃ