আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘উপজেলা পর্যায়ে ঘাটতি নেই’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, রূপগঞ্জ এগিয়ে যাচ্ছে। জনগণ বর্তমান আওয়ামী লীগ সরকারের দেওয়া সুযোগ সুবিধা ভোগ করছে। এখন উপজেলা পর্যায়েও চিকিৎসার কোন ঘাটতি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবছর স্বাস্থ্যখাতে প্রচুর অর্থ বরাদ্দ দিয়ে যাচ্ছেন। তার বদৌলতে স্বাস্থ্য খাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। স্বাস্থ্যসেবা মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিয়েছে বর্তমান সরকার।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলার সাহাপুর এলাকায় এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার, মুক্তিযোদ্ধা কেবিন, অসংক্রামক রোগ নিরাময় (এনসিডিসি) কর্নার, সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ও ভর্তি হওয়া রোগীর শিশুদের জন্য খেলার ঘর উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।
বস্ত্র ও পাটমন্ত্রী আরও বলেন, ‘বিশ্বের অনেক উন্নত দেশ কোভিড-১৯ মোকাবিলায় হিমশিম খেয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা পরিস্থিতি মোকাবিলা করেছে। সরকারের আন্তরিকতার কারণেই এটা সম্ভব হয়েছে।

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আইভী ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডাক্তার আবুল ফজল মুহম্মদ মুশিউর রহমান, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়া প্রমুখ।
এছাড়া গতকাল বিকেলে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদের পুকুরে পোনামাছ অবমুক্ত করেন মন্ত্রী।

স্পন্সরেড আর্টিকেলঃ