আজ বৃহস্পতিবার, ৯ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ঈদের আগে হচ্ছে না জেলা বিএনপির সম্মেলন

টি.আই.আরিফ:

ঈদের আগে হচ্ছে না নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন। গত ২০ এপ্রিল সংবাদচর্চাকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা বিএনপির একাধিক নেতা। তারা বলেন , সাবেক এমপি গিয়াস উদ্দিন, অধ্যাপক মামুন মাহমুদ ও কাউন্সিলর ইকবালের মধ্যে দ্বন্দ্বের কারণে পিছিয়ে গেছে সিদ্ধিরগঞ্জ থানা ও জেলা বিএনপির সম্মেলন। সুত্রের খবর বিএনপির মহাসচিব ও যুগ্ম মহাসচিব ঈদের আগে নারায়ণগঞ্জে সময় দিতে পারবে না। এদিকে গিয়াস -মামুন দ্বন্দ্বে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সেক্রেটারী পদ নিয়ে নতুন মেরুকরণ শুরু হয়েছে। বিএনপির একাংশ গিয়াস -মামুনের বিপক্ষে অবস্থান নিয়েছে। আর এ সুযোগ কাজে লাগাবে তৃতীয় পক্ষ। এ নিয়ে জেলা বিএনপির মধ্যে খেলা শুরু হয়েছে। দলের ভেতরে এবং বাইরে নানা কথা হচ্ছে। হচ্ছে নানা বিশ্লেষণ । জেলা বিএনপির পদ প্রত্যাশীরা ইতোমধ্যে লবিং শুরু করে দিয়েছেন। সুত্রের খবর সদ্য বহিষ্কৃত বিএনপি নেতা এড.তৈমূর আলম খন্দকারও কমিটিতে ফিরতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ¦ নাসির উদ্দিন বলেন, ত্যাগী কর্মীরা জেলা বিএনপির পদ পাবে। ভোটের মাধ্যমে সভাপতি- সেক্রেটারী নির্বাচিত হবে। এছাড়া যারা বিতর্কিত , যাদের কারণে দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে তাদেরকে কমিটিতে রাখা হবে না। এটা তারেক রহমানের নির্দেশ।
উল্লেখ্য ঈদের আগে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সম্মেলন হওয়ার কথা ছিলো। কোন্দলে তা থমকে গেল। সভাপতি ও সেক্রেটারী পদে একাধিক নেতার নাম শোনা যায়। তারা হলেন বিএনপির সাবেক এমপি গিয়াস উদ্দিন, জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ¦ নাসির উদ্দিন, রবি, টুটুল—–। এখন দেখার অপেক্ষা কবে হয় জেলা বিএনপির সম্মেলন । কারা নেতৃত্বে থাকবে।

স্পন্সরেড আর্টিকেলঃ