২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১১:৩৮

ইয়াবাসহ সুমন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা এলাকা থেকে সাইফুল ইসলাম সুমন ও তন্ময় নামে দুই মাদব ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ১২০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়া মাদক বিক্রির টাকা, দুইটি মোবাইল ফোন একটি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করেছে অধিদপ্তরের সংশ্লিষ্টরা। বুধবার ১২মে বিকেলে এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ জানানো হয়েছে। এর আগেও সুমন তার স্ত্রীর করা যৌতুকের মামলায় গ্রেপ্তার হয়ে ছিলো।

বুধবার (১২ মে)সকালে পশ্চিম তল্লা এলাকা সংস্থাটির উপ-পরিদর্শক মোশাররাফ হোসেন অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।

গ্রেপ্তার আসামীরা হলেন-শিবপুরের মো. মুসা মিয়ার ছেলে ও পশ্চিম ইসদাইরের এ্যালবাম র্গামেন্ট সংলগ্ন মিজান ডাক্তার এর বাড়ীর ভাড়াটিয়া সাইফুল ইসলাম সুমন (২৬) ও মুন্সিগঞ্জের খলিল সিকদারের ছেলে ও পশ্চিম দেওভাগ বাশমুখি আনোয়ার গাজীর বাড়ির ভাড়াটিয়া ইমরান হোসেন(২৩)।

স্থানীয়রা জানান, তল্লা এলাকায় দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সাথে জড়িত সুমন। তার একাধিক সহযোগি রয়েছে। এদের মধ্যে তন্ময় একজন। তারা গভীর রাত পর্যন্ত তল্লা থেকে মাদক নিয়ে মোটরসাইকেলে করে শহরের ঘুরে ঘুরে বিক্রি করতো। এছাড়া নিজেদের বিশেষ পেশার পরিচয় দিয়ে চাষাড়া রেল স্টেশন, ইসদাইর সহ আশপাশে এলাকার শীর্ষ মাদক বিক্রেতাদের কাছ থেকে মাসোয়ারা নিতো। তারা বিরুদ্ধে বিভিন্ন ব্যক্তি কতিপয় পুলিশ সদস্যদের দিয়ে হয়রানী করতো। এ চক্রের অন্য সদস্যরা এখনো প্রকাশ্যে। তাদের সাথে তল্লার লেবাসধারী কয়েকজনও রয়েছেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম বলেন, ১২০০ পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। তারা মাদক ব্যবসায়ী। আইনশৃঙ্খালা বাহিনীর নজর এড়াতে অপরাধীরা বিভিন্ন কৌশল অবলম্বন করেন। তারা নিজেদেরকে অনুমোদনহীন নিউজ র্পোটাল বাংলাদেশ কথা’র পরিচয় দিয়ে মাদক নিয়ে সড়কে চলাচল করতো।

স্পন্সরেড আর্টিকেলঃ