১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, দুপুর ১২:০১

ইমাম ও সূফিদের সমর্থন পেল জায়েদ-বজলু

সংবাদচর্চা রিপোর্ট: রূপগঞ্জের আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলহাজ্ব মো: জায়েদ আলী এবং ৯ নং ওয়ার্ডের ( চনপাড়া) সাধারণ সদস্য পদে মো: বজলুর রহমানকে সমর্থন দিয়েছে চনপাড়া সূফি ও ইমাম সমাজ। রবিবার ( ২৮ ফেব্রুয়ারি) চনপাড়া কেন্দ্রীয় কবরস্থানে শায়িত মৃত ব্যক্তিদের আত্মার মাগফেরাত কামনায় দিনব্যাপী মিলাদ ও দোয়া মাহফিলে তারা এ সমর্থন দেন। দোয়ার আয়োজন করে চনপাড়া ইমাম ও সূফি সমাজ। সভায় কা‌য়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মোহাম্মদ বজলুর রহমানের সভাপ‌তি‌ত্বে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলী সিকদার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম সর্দার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ইমাম কমিটির সভাপতি মুফতি আব্দুর রাজাক, সাধারণ সম্পাদক শেখ আজিজুর রহমান, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি মজিবুর রহমান দ্বীন ইসলামসহ চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়নের সকল মসজিদের ইমাম উপস্থিত ছিলেন। সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

সূফি ও ইমাম সমাজকে ধন্যবাদ জানিয়ে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বজলুর রহমান বলেন , সবাইকে সাথে নিয়ে আমার নেতা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নেতৃত্বে চনপাড়াকে এগিয়ে নিয়ে যাব। চনপাড়ার উন্নয়নে আমরা সবাই ঐক্যবদ্ধ আছি এবং থাকব । সূফি ও ইমাম সমাজ আমাকে এবং জায়েদ আলী ভাইকে সমর্থন দেওয়ায় তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। মসজিদ এবং কবরস্থানের কোনো উন্নয়ন বাদ যাবে না।

তিনি বলেন, ভূমিদস্যুদের হাত থেকে কায়েতপাড়াকে বাঁচানোর সময় এসেছে। ভূমিদস্যুদের হাতে আর ক্ষমতা দেওয়া যাবে না। একজন ভূমিদস্যু উত্তরে থেকে আমাদের হুমকি দেয় । আমি ঐ ভূমিদস্যুকে বলছি আমরা শেখ হাসিনার সৈনিক। আমরা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সৈনিক । আমাদের ভবিষ্যত নেতা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। আমাদেরকে ভয় দেখাবেন না। আমরা ক্ষেপলে পালানোর জায়গা পাবেন না।

স্পন্সরেড আর্টিকেলঃ