আড়াইহাজারে ইকবাল পারভেজের প্রচারনায় মানুষের ঢল

37
ইকবাল পারভেজের

ইকবাল পারভেজের

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার পর পুরোদমে আড়াইহাজারে নির্বাচনী প্রচারণায় নেমেছেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ। রমজানের প্রথম দিন আড়াইহাজারের তিনটি ইউনিয়নের প্রায় দেড় কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ মিছিল নিয়ে নির্বাচনি প্রচারনা চালান তিনি।

এর আগে গত বুধবার নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই ও সেক্রেটারি অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে নিয়ে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলে ইকবাল পারভেজকে নৌকার পক্ষে কাজ চালিয়ে যাওয়ার নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।এদিকে প্রধানমন্ত্রীর নির্দেশনা পাওয়ার পর শুক্রবার আড়াইহাজারের বিভিন্ন এলাকায় পুরোদমে নির্বাচনী প্রচারনা চালান ইকবাল পারভেজ। প্রধানমন্ত্রীর নির্দেশনার খবর এলাকায় ছড়িয়ে পড়ায় হাজার হাজার মানুষ ইকবাল পারভেজকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে ইকবাল পারভেজের সঙ্গে নৌকার পক্ষে ভোট প্রার্থনায় ঝাপিয়ে পড়েন। এ সময় আওয়ামীলীগের শত শত নেতাকর্মীরা ইকবাল পারভেজের সঙ্গে গণসংযোগে নামেন।

এছাড়াও কয়েক বছর যাবত এ আসনে ইকবাল পারভেজ নৌকা প্রতীকের পক্ষে কাজ করছেন এবং ব্যাপক জনমত গঠন করেছেন সেটাও তুলে ধরেছেন জেলা আওয়ামীলীগের শীর্ষ এই দুই নেতা। ইকবাল পারভেজের কর্মকান্ড শুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খুশি হন এবং নৌকার পক্ষে নিয়মিত কাজ করে যাওয়ার নির্দেশনা দেন।

জানাগেছে, বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর বাসভবনে সাক্ষাত করেন নারায়ণগঞ্জ আওয়ামীলীগের এসব শীর্ষ নেতারা। ওই সময় নারায়ণগঞ্জের নেতাদের কাছে প্রধানমন্ত্রী বিভিন্ন বিষয়ে জানতে চান। নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকা প্রতীকের প্রয়োজনীয়তাও তুলে ধরেন তারা। এর আগে স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ মহাকাশে পাঠিয়ে মহাকাশ জয় করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নেতারা।

এদিকে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর তিনি বলেন, ঐতিহাসিক ১৯৮১ সালের ১৭ই মে, বিকাল সাড়ে ৩টায় জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা, মমতাময়ী মা, মানবতারনেত্রী, বিশ্বনেত্রী, দিন বদলের নেত্রী, দেশরত্ন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা জীবনের মায়া ত্যাগ করে, সোনার বাংলা গড়ার জন্য বাংলার মাটিতে প্রত্যাবর্তন করেছিলেন। বাংলার মানুষের মুক্তির সংগ্রামে অংশগ্রহণের মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনা বিশ্বনেত্রী, তিনি মহাসাগর জয় করে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ মহাকাশে পাঠিয়ে মহাকাশও জয় করেছেন।

এছাড়াও তিনি আড়াইহাজারবাসীকে উদ্দেশ্য করে বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষ থেকে আপনারদের প্রতি রইলো রহমত, মাগফিরাত ও নাজাত লাভের পবিত্র মাস মাহে রমজানের শুভেচ্ছা। অন্ধকারের প্রাচীর ভেঙ্গে আলোর পথের যাত্রী আমরা। সকল অন্যায়, অবিচার, হয়রানী বন্ধ করে শান্তির প্রত্যাশায়, নতুন আড়াইহাজার গড়ার লক্ষ্যে, ত্যাগের মহিমায় নুহ (আ:) এর নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকাকে বিজয়ের লক্ষ্যে আড়াইহাজারবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান রইলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here