আজ বুধবার, ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ইউনিয়ন ও থানা সম্মেলন করার তাগিদ দিলেন হাই

নিজস্ব প্রতিবেদক:

ইউনিয়ন ও থানা আওয়ামী লীগ ও অঙ্গ,সহযোগী সংগঠনের সম্মেলন করার তাগিদ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।
জেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাই বলেন, আওয়ামীলীগের জাতীয় সম্মেলনের আগে থানা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ, সহযোগী সংগঠনের কাউন্সিল করার নির্দেশনা আছে। আমরা সেই লক্ষ্যে কাজ করেছি। নারায়ণগঞ্জের প্রত্যেকটা থানা ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন করতে হবে। দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। তৃণমূলের নেতাকর্মীদের সম্মেলনের জন্য প্রস্তুতি নিতে হবে।

তিনি বলেন , জননেত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ^াসী। তিনি দেশের জন্য কাজ করে যাচ্ছেন। রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী অনেক উন্নয়ন করেছেন। ভুলতা ফ্লাইওভার হয়েছে। গাজী সেতু হয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন হয়েছে। স্কুল,কলেজের উন্নয়ন হয়েছে।

গত ১৭ এপ্রিল বিকালে গোলাকান্দাইলে গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী এমপি এসব কথা বলেন।

এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক. এমপি , রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনজুর হোসেন, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, আওয়ামী লীগ নেতা শেখ সাইফুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মেহের ভুঁইয়া, সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগ সভাপতি রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ