১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সকাল ৯:২৭

আ.লীগ সম্পাদক আল মামুনকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল মামুনকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কু-রুচিপূর্ণ মন্তব্য করাসহ নানা কারণ দেখিয়ে তাকে বহিষ্কার করা হয়। তাকে বহিষ্কারের চিঠিতে গত ৯ নভেম্বর সই করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল। তাকে বহিষ্কারের চিঠি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো হয়েছে।

আল মামুনকে দেয়া চিঠিতে উল্লেখ করা হয়, আপনি নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের মতো একটি গুরুত্বপূর্ণ পদে থেকে ইদানিং নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধাণ সম্পাদকের বিরুদ্ধে কুরুচিপূর্ন বক্তব্য বিবৃতি দিয়ে দলেল ভাবমূর্তি নষ্ট করছেন। আপনি নিজে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রতিদিন ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গত ২ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের চিঠির আলোকে গঠনতন্ত্রের ৪৭ (ঠ) ধারা অনুযায়ী এই মুহুর্তে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হলো। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ