আ.লীগ কার্যালয়ে জুয়ার আসর!

52
রাজশাহী

রাজশাহীতে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে সাত জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। জুয়ার আসরটি স্থানীয় আওয়ামী লীগের একটি কার্যালয়ে বসেছিল।

গত শনিবার দিবাগত রাতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানা-পুলিশ এই অভিযান চালায়। পরে জুয়া আইনে মামলা করে রোববার সকালে সাত জুয়াড়িকে আদালতে পাঠানো হয়।

পুলিশ জানায়, জেলার পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে জুয়ার আসর বসেছিল। সেখানে অভিযান চালিয়ে সাত জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া সাতজন হলেন—ইউসুফ আলী (৫০), হাসান আলী (৩৫), হারান চন্দ্র দাস (৪২), মতিউর রহমান (৫৩), জামাল উদ্দিন (৪৮), আমজাদ হোসেন (৪০) ও রাজু হোসেন (৩৪)। তাঁদের মধ্যে হারান হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সম্পাদক। আর মতিউর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী বলেন, হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে জুয়ার আসর বসে—এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলতে আসা সাতজনকে আটক করা হয়। পরে তাঁদের বিরুদ্ধে থানায় মামলা করে গ্রেপ্তার দেখানো হয়।

For Advertisement: 01921400867/ 01981617415

সংবাদচর্চায় প্রকাশিত/প্রচারিত সংবাদ, ছবি, ভিডিও, তথ্য কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।