আজ শনিবার, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

আড়াইহাজার বিএনপি থেকে তাদের মাইনাস

নিজস্ব প্রতিবেদক:

সম্প্রতি আড়াইহাজার উপজেলা, আড়াইহাজার ও গোপালদী পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটিতে স্থান পায়নি সাবেক এমপি আতাউর রহমান আঙ্গুর ও তার ভাতিজা খসরুপুত্র মাহমুদুর রহমান সুমন। সুত্রের খবর তাদের অনুগতদেরও কমিটিতে রাখা হয়নি। দলীয় একাধিক নেতা আড়াইহাজার বিএনপিতে খসরু-আঙ্গুর সমর্থকদের মাইনাস করা হচ্ছে। দলটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ একাই আড়াইহাজার বিএনপিতে প্রভাব বিস্তার করছে। তার চাচা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হওয়ায় তার সমর্থকদের কমিটিতে স্থান করে দিয়েছে। প্রত্যেকটা কমিটিতে তাদের চাচা Ñভাতিজার প্রভাব রয়েছে। তাদের প্রতিপক্ষ কমিটির বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলছে। তাতে কাজ হচ্ছে না।

সুত্রের খবর আড়াইহাজার উপজেলা বিএনপির আহবায়ক ইউসুফ আলী মেম্বার ,সদস্য সচিব জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন ভূঁইয়া, মতিউর রহমান মতি, এড. খোরশেদ আলম মোল্লা, এড. সিদ্দিকুর রহমান, ফৌজিয়া ইয়াসমিন পপি, সফি উদ্দিন শফু, আতাউর মেম্বার, মাসুম শিকারী, আজহারুল ইসলাম লাভলু, সদস্য লুৎফুর রহমান আব্দু, খোরশেদ আলম, মনিরুজ্জামান দিপু, খন্দকার জানে আলম, মঞ্জুর মোল্লা, কাজী নাসির উদ্দিন, হারিছ ভূঁইয়া, সালাউদ্দিন মোল্লা, এড. গিয়াস উদ্দিন, আবুল কালাম, মোহামুদুল্লাহ লিটন, হাবিব আহমেদ, দেলোয়ার হোসেন, আব্দুল মালেক মেম্বার,, হাজী মো. রতন, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন জাকির হোসেন। আড়াইহাজার পৌরসভা বিএনপির আহ্বায়ক মো. রূপ চাঁন মিয়া, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ ডালিম, গোপালদী পৌর বিএনপির আহ্বায়ক শামসুল হক মোল্লা, সদস্য সচিব মুশফিকুর রহমান মিলনসহ ৩১ বিশিষ্ট পৃথক কমিটি করা হয়।
গেল ২১ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন ও সদস্য সচিব মামুন মাহমুদ এ কমিটির অনুমোদন দেন।

স্পন্সরেড আর্টিকেলঃ